সর্বশেষ

41.1 C
Rajshahi
রবিবার, মে ৫, ২০২৪

খুলনায় সড়ক ‍দূর্ঘটনায় ২ জন নিহত

টপ নিউজ ডেক্সঃ খুলনা জেলায় সড়ক দুর্ঘটনায় দুজন মারা গেছেন। আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন। আজ বুধবার সকাল সাড়ে সাতটার দিকে খুলনা-সাতক্ষীরা আঞ্চলিক মহাসড়কের ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুজনের একজন হলেন মোটরসাইকেল চালক আবু ওসমান (৩২)। তাঁর বাড়ি সাতক্ষীরার তালা উপজেলায়। তিনি একটি ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। অন্যজন হলেন ভ্যান আরোহী আবদুল খালেক (৪০)। তাঁর বাড়ি খুলনার ডুমুরিয়া উপজেলায়।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, আজ সকাল সাড়ে সাতটার দিকে যাত্রীবাহী বাস খুলনা থেকে সাতক্ষীরার দিকে যাচ্ছিল। অন্যদিকে সাতক্ষীরার তালা উপজেলা থেকে আবু ওসমান মোটরসাইকেল নিয়ে খুলনার দিকে যাচ্ছিলেন। গুটুদিয়া বাজারের কাছে গেলে একটি ট্রাককে সাইড দিতে গিয়ে বাসের চালক নিয়ন্ত্রণ হারান। এ সময় মোটরসাইকেল ও পাশে থাকা ভ্যান নিয়ে বাসটি খাদে পড়ে যায়। বাসটি উল্টে মোটরসাইকেল ও ভ্যানের ওপর পড়েছিল। ফলে ঘটনাস্থলেই দুজন মারা যান। মোটরসাইকেল ও ভ্যান দুমড়েমুচড়ে গেছে।

খর্নিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মেহেদী হাসান জানান, হতাহত ব্যক্তিদের উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সম্পাদনায়ঃ শাহাদাত হোসাইন

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles