সর্বশেষ

31.6 C
Rajshahi
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

গোদাগাড়ীতে জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

গোদাগাড়ী, প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ীতে আজ ৩ নভেম্বর জেল হত্যা দিবস। জেল হত্যা দিবস উপলক্ষে রাজশাহীর গোদাগাড়ী আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩ নভেম্বর) সকাল ১০ টার দিকে গোদাগাড়ী উপজেলা পরিষদ চত্ত্বরে আলোচনা সভা ও দোয়া মাহফিলে সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দীন আহমদ, এম মনসুর আলী ও এ এইচ এম কামরুজ্জামানের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জনাব মোঃ আব্দুল রসিদের সঞ্চালনায় ও গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগ সভাপতি জনাব অয়েজ উদ্দিন বিশ্বাস এর সভাপতিত্বে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী সংসদ সদস্য
রাজশাহী-১গোদাগাড়ী তানোর। বিশেষ অতিথি জনাব জাহাঙ্গীর আলম চেয়ারম্যান উপজেলা পরিষদ গোদাগাড়ী রাজশাহী।

আলোচনা সভায় বক্তব্য দেন- গোদাগাড়ী পৌর আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি জনাব রবিউল আলম , বিপ্লবী সাধারন সম্পাদক নাসিমুল ইসলাম নাসিম,পৌর যুবলীগ সভাপতি আব্দুল জব্বার, সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন। এসময় উপস্থিত ছিলেন পৌর সেচ্ছাসেবকলীগ সভাপতি সানাউল্লা সানা , সাধারন সম্পাদক শাকিল, পৌর যুবলীগ সাংগঠনিক সম্পাদক হামিদ রানা, আব্দুর রহিম টিপু, হামিদ বাবুসহ আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

অবিলম্বে জেল হত্যা মামলার বিচার প্রক্রিয়ার বাকি অংশ শেষ করে খুনিদের ফেরত এনে তাদের ফাঁসির দাবি জানান আওয়ামীলীগের নেতা কর্মীরা।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles