সর্বশেষ

43.7 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

গোদাগাড়ী ও তানোর উপজেলায় গ্রাম পুলিশের মাঝে আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর উপহার সামগ্রী বিতরণ

টপ নিউজ ডেস্ক:  আজ ১৮ এপ্রিল গোদাগাড়ী ও তানোর উপজেলায় রাজশাহী ১ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর দেয়া উপহার সামগ্রী গ্রাম পুলিশদের মাঝে বিতরণ করা হয়েছে। মাননীয় সংসদ সদস্য তার নির্বাচনী এলাকার গ্রাম পুলিশ ও দফাদারদের জন্য বিভিন্ন উপহার সামগ্রী অর্থাৎ ঈদ উপহার সামগ্রী বিতরনের জন্য পাঠিয়ে ছিলেন।

উল্লেখ্য যে, ২০০৮ সাল থেকে গোদাগাড়ী ও তানোর উপজেলায় গ্রাম পুলিশ ও দফাদারদের মাঝে সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী বিভিন্ন উপহার সামগ্রী দিয়ে থাকেন ।

এদিন গোদাগাড়ী থানা প্রাঙ্গনে গোদাগাড়ী উপজেলায় ৯০ জন গ্রাম পুলিশ ও তাদের পরিবারের জন্য সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর দেয়া উপহারের লুঙ্গি ও শাড়ি তুলে দেয়া হয়। সেখানে উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা ভাইস  চেয়ারম্যান আব্দুল মালেক, মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি, গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম প্রমুখ। 

অন্যদিকে তানোর থানা প্রাঙ্গনে তানোর উপজেলার সাতটি ইউনিয়নের ৭০ জন গ্রাম পুলিশ ও তাদের পরিবারের জন্য সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর দেয়া  উপহারের লুঙ্গি ও শাড়ি তুলে দেওয়া হয়। এ সময় সেখানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, তানোর থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান। 

গ্রাম পুলিশ সদস্যরা সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর  প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে এবং তাঁর ও তাঁর পরিবারের জন্য দোয়া করেছেন। সংসদ সদস্যের এমন মহৎ উদ্যোগের জন্য তার উত্তরাত্তোর সমৃদ্ধি ও দীর্ঘায়ু কামনা করেছে উপহার পাওয়া গ্রাম পুলিশের সদস্যবৃন্দ।

সম্পাদনায়: শাহনাজ সাফা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles