সর্বশেষ

43.7 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

ব্রাজিলে নতুন কোচ কার্লো আনচেলত্তি

টপ নিউজ ডেস্কঃ নিজেদের ষষ্ঠ বিশ্বকাপ জয়ের মিশনে পা রেখেছিল ব্রাজিল কাতারে । গ্রুপ পর্বে উড়ন্ত সূচনা করেও শেষ পর্যন্ত কোয়ার্টার ফাইনাল থেকে নেইমার-ভিনিসিয়াসদের বিদায় নিতে হয়। এরই জেরে বিশ্বকাপ ব্যর্থতার পর সেলেসাওদের দায়িত্ব থেকে কোচ তিতে সরে দাঁড়িয়েছিলেন । ৬১ বছর বয়সী তিতের বিদায়ের পর থেকে এখন পর্যন্ত কোচহীন সেলেসাওরা।

তবে দায়িত্ব ছাড়ার পর থেকেই ব্রাজিল নতুন কোচের সন্ধানে রয়েছে। এরপর দলটির কোচ হওয়ার দৌড়ে এখন পর্যন্ত ফরাসি কিংবদন্তি জিনেদিন জিদান, হোসে মরিনহো, কার্লো আনচেলত্তির মতো কোচদের নাম আলোচনায় আসে বিভিন্ন সময় ।

সম্প্রতি সংবাদমাধ্যম গোল ডটকমের একটি প্রতিবেদনের বরাত দিয়ে জানা যায়, সেলেসাওদের কোচ হওয়ার দৌড়ে ইতালিয়ান কোচ কার্লো আনচেলত্তি সবচেয়ে বেশি এগিয়ে আছেন। বর্তমান রিয়াল কোচকে পেতে ব্রাজিল অপেক্ষায় আছে। চলতি মাসেই আনচেলত্তির বিষয়ে রিয়াল মাদ্রিদের প্রেসিডেন্টের সঙ্গে কথা বলার সম্ভাবনা রয়েছে ব্রাজিল ফুটবল কনফেডারেশনের সভাপতি এডনাল্ডো রদ্রিগেজের। তাছাড়াও ব্রাজিলের এক প্রতিবেদনে বলা হয়েছে, ব্রাজিলকে ইতোমধ্যে ‘হ্যাঁ’ বলে দিয়েছেন রিয়াল মাদ্রিদের বর্তমান কোচ আনচেলত্তি। তবে এই মুহূর্তে চুক্তির বিষয়টি কেউই প্রকাশ্যে আনবে না ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles