সর্বশেষ

31.6 C
Rajshahi
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

মজুত ও চাঁদাবাজি বন্ধে প্রধানমন্ত্রীর নির্দেশ

টপ নিউজ ডেস্ক :পণ্যের অবৈধ মজুত ও চাঁদাবাজি বন্ধের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন অহেতুক পণ্যের দাম যেন না বাড়ে সে বিষয়ে সতর্ক হতে হবে।

আজ সকালে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধানমন্ত্রী একথা বলেন।প্রধানমন্ত্রী বলেন, নির্বাচন যাতে প্রশ্নবিদ্ধ না হয়, সে জন্য নির্বাচন উন্মুক্ত করে দিয়েছিলাম। আজ অবধি এই নির্বাচনকে কেউ প্রশ্নবিদ্ধ করতে পারেনি। আর যারা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায়, তাদের কাছে প্রশ্ন, কী কী কারণে অবাধ, সুষ্ঠু নির্বাচন হয়নি সেটা বলতে হবে। 

 সভায় উপস্থিত হন আওয়ামী লীগের জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদসহ উপদেষ্টা পরিষদের সদস্য ও জেলা, মহানগর ও উপজেলা এবং  থানা, পৌর (জেলা সদরে অবস্থিত পৌরসভা) কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক । এছাড়াও জাতীয় সংসদের দলীয় ও স্বতন্ত্র সদস্য, জেলা পরিষদ ও উপজেলা পরিষদের দলীয় চেয়ারম্যানদের নিয়ে সকাল ১০টার দিকে ‘বিশেষ বর্ধিত সভা’ শুরু হয়।

সভার শুরুতে প্রাথমিক আনুষ্ঠানিকতা শেষে শোকপ্রস্তাব পাঠ করেন দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

অন্যদিকে সকাল ৮টা থেকে সারা দেশ থেকে আসা নেতারা গণভবনের সামনে জড়ো হন আর সাড়ে আট থেকেই এক এক করে নেতারা গণভবনে প্রবেশ শুরু করেন।

সম্পাদনায়: আয়েশা ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles