সর্বশেষ

36.7 C
Rajshahi
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

রাজশাহীতে একটি শপিংমলের পাশের ম্যানহল থেকে অর্ধগলিত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার: রাজশাহীর একটি শপিংমলের পাশের ম্যানহল থেকে অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বেলা সাড়ে ১১টার দিকে নগরীর থিম ওমর প্লাজার পেছনে ম্যানহল থেকে এই লাশ উদ্ধার করা হয়।

প্রথমে নিহত ব্যক্তির পরিচয় নিশ্চিত না করা গেলেও পরবর্তীতে লাশের শরীর থেকে পাওয়া জাতীয় পরিচয় পত্র দেখে তার পূর্ণাঙ্গ পরিচয় জানা যায়। পরিচয় পত্র থেকে পাওয়া তথ্যানুযায়ী উদ্ধারকৃত মৃত ব্যক্তির নাম নয়নাল উদ্দিন এবং তার পিতার নাম মৃত আব্দুল জব্বার বলে জানা যায়। তার ঠিকানা শ্যামপুর,পবা, কাটাখালী,রাজশাহী বলে জানা গেছে।

পুলিশের ধারণা লাশটি কয়েকদিন আগে হত্যা করে এখানে ফেলে দেওয়া হয়েছে। উদ্ধারকৃত আনুমানিক বয়স ৬১ হবে জানিয়েছে। বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর জানান, লাশটির পরণে থাকা জিন্সের প্যান্টের কোমরে দড়ি বাধা ছিল,জিন্স ও পান্জাবীর সাথে পায়ে জুতা পরে ছিল, লাশটি অর্ধগলিত ছিল। চেহারাতেও কিছু বোঝা যাচ্ছে না। পরনে নীল রঙের জিন্স প্যান্ট ও গায়ে সাদা রঙের পাঞ্জাবি এবং পায়ে জুতা ছিল। এসব দেখে লাশ উত্তোলনের সময় থাকা প্রত্যক্ষদর্শীরা অনেকে ধারণা করেন নিহত ব্যক্তিটি হয়তো মানসিক ভারসাম্যহীন হতে পারে। তার পরিবারের সদস্যদের নিকট থেকে জানা যায় তিনি প্রায়ই বাড়ি থেকে নিখোজ থাকতেন।

অফিসার ইনচার্জ আরো জানান উদ্ধারকৃত মৃত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে তার বোন বাদী হয়ে বোয়ালিয়া থানায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন। তিনি আমাদের প্রতিবেদককে আরো জানান, লাশটি যে স্থান থেকে উদ্ধার করা হয়েছে অর্থাৎ থিম ওমর প্লাজা কর্তৃপক্ষ তদন্তের বিষয়ে সন্তোষজনক সহযোগিতা করছে। উল্লেখ্য থিম ওমর প্লাজা নামক শপিংমলটি রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর মালিকাধীন।

ঘটনাস্থলে সিআইডির ক্রাইমসিন ও পিবিআইয়ের সদস্যরা উপস্থিত ছিলেন। এখান থেকে লাশটি ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেলের ফরেনসিক বিভাগে পাঠানো হয়।

রাজশাহী নগর পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার বলেন, পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles