সর্বশেষ

36.7 C
Rajshahi
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

রাজশাহীতে ভেজাল সেমাই তৈরির কারখানায় অভিযান, গ্রেফতার ৯

টপ নিউজ ডেস্ক: রাজশাহী মহানগরীর পবা থানার বান্দা পুকুর টিকরীপাড়া এলাকায় অভিযান চালিয়ে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) ভেজাল সেমাই তৈরির কারখানায় অভিযান পরিচালনা করে ৯ জনকে গ্রেফতার করেছে। এসময় উদ্ধার হয় ভেজাল সেমাই তৈরির বিভিন্ন উপাদান-সহ সরঞ্জামাদি।

গ্রেফতারকৃত আসামিরা রাজশাহী মহানগরীর পবা থানার শ্রীপুর গ্রামের মৃত মোকসেদ আলীর ছেলে মো: সোহাগ রহমান (৩৫), একই এলাকার মৃত হযরত আলীর ছেলে মো: সাজ্জাদ (৩৫), মৃত নুর মোহাম্মাদের ছেলে মো: সাইদুর রহমান (৪০), মো: ইব্রাহিম মন্ডলের ছেলে মো: দুলাল (৫০), মো: আ: রহিমের ছেলে মো: সুমন ইসলাম (৩২), মো: নওশাদ আলীর ছেলে মো: নাসির (২৫), মো: চান মিয়ার ছেলে মো: সম্রাট (২৫), মো: কাজেমুদ্দিন সরকারের ছেলে মো: নাইম ইসলাম (২৪) ও মো: ওয়াসিম (৪৮)।

জানা যায়, মঙ্গলবার (৪ এপ্রিল) রাতে গোপন সংবাদের ভিত্তিতে বান্দা পুকুর টিকরীপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে অবৈধভাবে অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল সেমাই তৈরির সময় তারা (ডিবি) আসামিদের আটক করে। এসময় সেখান থেকে উদ্ধার হয় বিপুল পরিমান ভেজাল সেমাই ও সেমাই তৈরির বিভিন্ন উপাদান-সহ সরঞ্জামাদি।

কারখানার মালিক সোহাগ রহমান জিজ্ঞাসাবাদে অবৈধভাবে অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল সেমাই তৈরির বিষয়টি স্বীকার করে। এছাড়াও সেমাই তৈরি সংক্রান্ত তিনি বৈধ কোনো কাগজপত্র দেখাতে পারেনি।

পবা থানায় বিশেষ ক্ষমতা আইনে গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles