সর্বশেষ

27.4 C
Rajshahi
রবিবার, মে ৫, ২০২৪

রাজশাহীর ডিবি কর্তৃক ৪২ বোতল ফেন্সিডিল-সহ গ্রেফতার:১

মোঃ রফিকুল আলম

অতিরিক্ত পুলিশ সুপার

ডিএসবি, রাজশাহী।

রাজশাহী জেলার চারঘাট থানাধীন রাওথা গ্রাম একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। ঘটনাটি ঘটে ২.৫০ টায় এবং এতে ৪২ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে রাজশাহী জেলার ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত অভিযুক্তের নাম মো: মিন্টু বাশার (৩৬)। মো: মিন্টু বাশার রাজশাহী জেলার চারঘাট থানার রাওথা গ্রামের মো: আমজাদ হোসেনের পুত্র।

রাজশাহী জেলার ডিবির এসআই (নিরস্ত্র) মো: নাছিম উদ্দিন ও সঙ্গীয় ফোর্স-সহ গত ২০ নভেম্বর দুপুর ০২:৩০ টায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো। ঘটনাটি ঘটে রাজশাহী    জেলার চারঘাট বাজার ও তার সন্নিহিত এলাকায়। এক গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, ঐ দিন রাজশাহী জেলার চারঘাট থানাধীন রাওথা গ্রামস্থ অভিযুক্ত মো: মিন্টু বাশারের বসত ঘরের সামনে ফাঁকা জায়গায় একজন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রি করছিলো। এমন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তীর নির্দেশে এসআই (নিরস্ত্র) মো: নাছিম উদ্দিন ও সঙ্গীয় ফোর্স-সহ দুপুর ০২:৪০ টায় অভিযান পরিচালনা করে। এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে। দুপুর ০২:৫০ টায় রাজশাহীর ডিবি পুলিশ অভিযুক্ত মো: মিন্টু বাশারের দেহ তল্লাশি করে। এরপর তার ডান হাতে থাকা কালো কাপড়ের ব্যাগের ভিতর হতে পাওয়া যায় বিভিন্ন অবৈধ মাদকদ্রব্য । এভাবে ৪২ বোতল ফেন্সিডিল-সহ তাকে গ্রেফতার করে।

প্রসঙ্গত উল্লেখ্য অভিযুক্ত মো: মিন্টু বাশার একজন চিহ্নিত মাদকব্যবসায়ী। তার নামে রাজশাহী জেলার চারঘাট থানায় একাধিক মামলা রয়েছে।

সম্পাদনায়: আয়েশা ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles