রাজশাহীর বাগমারায় প্রধান মন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় দোয়া ও ইফতারি বিতরণ

0
133

সৈয়দ মাহামুদ শাওন (নিজস্ব প্রতিনিধি) : রাজশাহীর বাগমারায় মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী দেশ রত্ন শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় দোয়া ও ইফতারি বিতরণ করা হয়েছে। বাগমারা উপজেলা সাবেক চেয়ারম্যান এবং রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি আলহাজ্ব জাকিরুল ইসলাম সান্টুর আয়োজনে এ ইফতারি বিতরণ করা হয়।

আজ বুধবার ভবানীগঞ্জ জিরো পয়েন্টে প্রায় চার হাজার রোজাদার ব্যক্তির হাতে রান্না করা প্যাকেট খাবার তুলে দেয়া হয়।

এ সময় আলহাজ্ব জাকিরুল ইসলাম সান্টুর সঙ্গে ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ, দপ্তর সম্পাদক প্রদ্দুত কুমার, বাগমারা উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আব্দুস সালাম, বাগমারা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল জলিল, বাগমারা উপজেলা যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এমদাদুল হক, গোবিন্দপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক রেজাউল করিম, বাগমারা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ত্রাণ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সোলাইমান আলী,বীর মুক্তিযোদ্ধা উসমান আলী প্রামানিক, ভবানীগঞ্জ পৌর সভার ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক সাহানা,বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, ভবানীগঞ্জ বিশ্ব বিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, ছাত্রলীগ নেতা জেবাল আহম্মেদ,সাবেক ছাত্রলীগ নেতা সামিউল আলম শিশির প্রমুখ।

ভ্রাম্যমাণ ইফতারি বিতরণ শেষে ভবানীগঞ্জ (সাবেক) ফেমাস কোচিং সেন্টার চত্বরে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।


উক্ত দোয়া ও ইফতার মাহফিল থেকে দেশ-জাতির মঙ্গল ও মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী দেশ রত্ন শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত করা হয়। ইফতার মাহফিলে এলাকার সকল শ্রেণির ধর্মপ্রাণ মুসল্লি এবং রাজশাহী জেলা আওয়ামীলীগ ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য