সর্বশেষ

41.3 C
Rajshahi
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

‘শাহরুখের ডানকি ভারত-বাংলাদেশে একই দিনে মুক্তি পাবে’

টপ নিউজ ডেস্ক: ভারতের সঙ্গে একইদিনে শাহরুখ খানের আসন্ন চলচ্চিত্র ‘ডানকি’ মুক্তি পাচ্ছে বাংলাদেশে। ছবিটি সোমবার (১৮ ডিসেম্বর) তথ্য মন্ত্রণালয়ের মৌখিক অনুমতি পেয়েছে। বাংলাদেশে ডানকির পরিবেশক অনন্য মামুন খবরটি নিশ্চিত করেছেন।

ভারতসহ ২১ ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে খ্যাতিমান ভারতীয় নির্মাতা রাজকুমার হিরানি পরিচালিত ‘ডানকি’। একইদিনে বাংলাদেশের প্রেক্ষাগৃহে অনন্য মামুন ছবিটি মুক্তি দেয়ার চেষ্টা করছেন।

অনন্য মামুন জানান,  সোমবার ডানকি সিনেমা মুক্তির মৌখিক অনুমতি পেলেও, লিখিত অনুমতি মঙ্গলবার পাওয়া যাবে। তিনি আরও জানান, বাংলাদেশের সেন্সরে আগামী বৃহস্পতিবার জমা পড়বে। সবকিছু ঠিক থাকলে বলিউডের সঙ্গে একযোগে ২১ ডিসেম্বর ডানকি বাংলাদেশেও মুক্তি পাবে।

শাহরুখের গত ছয় বছরের মধ্যে সবচেয়ে কম বাজেটের সিনেমা বলা হচ্ছে ‘ডানকি’কে। ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, নির্মাতা রাজকুমার হিরানির এই ছবির জন্য শুটিংয়ে খরচ হয়েছে মাত্র ৮৫ কোটি রুপি। সিনেমার প্রিন্টিং ও পাবলিসিটির খরচ মিলিয়ে আনুমানিক ১২০ কোটি বাজেট হবে।

তবে শাহরুখ খান, ভিকি কৌশল, তাপসী পান্নু এবং রাজকুমার হিরানির পারিশ্রমিক এই বাজেটে ধরা হয়নি। শাহরুখ, প্রযোজক ও নির্মাতা সিনেমার লাভের অংশ থেকে অর্থ পাবেন।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles