সর্বশেষ

39.7 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

শ্রীনগরে গভীর রাতের ঝড়ে ঘরবাড়ি লন্ডভন্ড, নারীসহ আহত ১৫

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার কোলাপাড়া ও কয়কীর্তন এলাকায় গভীর রাতের কাল বৈশাখী ঝড়ে বসত ঘরবাড়ি, খামার ও ফসলী জমির ব্যাপক ক্ষতি হয়েছে। গত বৃহস্পতিবার দিবাগত রাত ১ টার দিকে শুরু হওয়া ঝড়ে প্রায় ৩০-৩৫টি কাঁচা ঘরবাড়ি, মুরগীর খামার, বিভিন্ন ধানি ও সবজির ক্ষেত ক্ষতিগ্রস্ত হয়। ঝড়ের কবলে পড়ে নারীসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। আহতরা স্থানীয় ক্লিনিক ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা গ্রহন করেছেন। আহতদের মধ্যে শ্যামসিদ্ধি এলাকার কয়কীর্তন গ্রামের আব্দুর রহমান (৩১), আয়শা (১৮) ও সালমা আক্তারকে (১৯) ঢাকায় রেফার্ড করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ জুবায়ের।
স্থানীয় সূত্রে জানা যায়, কাল বৈশাখী এ ঝড়ে বেশী ক্ষতি হয়েছে উপজেলার কোলাপাড়া ইউনিয়নের ফুলকুচি ও কাদুরগাঁও গ্রামে। ঝড়ের কবলে বেশকিছু টিনের ঘর ধ্বসে পড়ে ও চালা উড়ে যায়। এছাড়াও ঝড়ে ফসলী জমির ক্ষতি সাধন হয়েছে। রাতের আধারে হঠাৎ ঝড়ের মধ্যে মানুষ দিশেহারা হয়ে উঠে। ঝড়ের কবলে অনেকেই আহত হন।
উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, উপজেলায় বয়ে যাওয়া ঝড়ে ক্ষতির পরিমাণ জানতে ও প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার লক্ষ্যে সংশ্লিষ্টগণ সরেজমিনে খোঁজ খবর নিচ্ছেন।

মো: ফারুখ খাঁন
শ্রীনগর,মুন্সীগঞ্জ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles