সর্বশেষ

26.1 C
Rajshahi
সোমবার, মে ৬, ২০২৪

শ্রীনগরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে সত্যরঞ্জন দত্ত ( ৬৪) নামে এক ব্যবসায়ীকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে। গত বুধবার রাতে উপজেলার জুশুরগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। সে উপজেলার পাটাভোগ ইউনিয়নের জুশুরগাঁও গ্রামের ননী গোপাল দত্তের বড় পুত্র ও শ্রীনগর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অধীর দত্তের বড় ভাই।

এ ঘটনায় শ্রীনগর থানায় মামলার প্রস্তুতি চলছে। স্থানীয়রা জানায়, প্রতিদিনের মত সন্ধ্যার পর সত্যরঞ্জন দত্ত দোকান বন্ধ করে বাড়িতে ফিরেন।

তিনি শ্রীনগর-দোহার সড়কের এম রহমান শপিং কমপ্লেক্স সংলগ্ন আলো ফার্মেসীর পাশে একটি দোকানে গো-খাদ্য বিক্রির ব্যবসা করতেন। সে শান্ত-ভদ্র ও সদালাপী ব্যক্তি হিসেবে এলাকায় পরিচিত। তিনি ৩ কন্যা সন্তানের জনক। বুধবার রাতে তাকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

এই হত্যাকান্ডের সাথে জড়িতদের খুঁজে দৃষ্টন্তমূলক শাস্তির আওতায় আনার দাবী জানিয়েছেন এলাকাবাসী। সত্যরঞ্জনের ছোট ভাই সুধীর দত্ত বলেন, রাত সাড়ে ৮টার দিকে বৌদি আমাকে ফোন করে দাদা বাড়িতে না ফেরার বিষয়টি জানান।

পরে বাড়িতে এসে দাদাকে খুঁজতে বের হই। আমাদের বাড়ি থেকে প্রায় ২৫ গজ দূরে একটি পুকুর পাড়ে দাদাকে রক্তাত্বজখম অবস্থায় পড়ে থাকতে দেখে আমার ভাতিজা। দাদাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম বলেন, বৃহস্পতিবার সকালে লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles