সর্বশেষ

31.6 C
Rajshahi
বৃহস্পতিবার, মে ২, ২০২৪

সারা বিশ্বের সঙ্গে একই দিনে বাংলাদেশে মুক্তি পাবে ‘জওয়ান’

টপ নিউজ ডেস্কঃ বলিউড বাদশা শাহরুখ খানের সিনেমা নিয়ে দর্শকের মাতামাতি কিছুটা বেশিই দেখা যায়। আর পাঠান ঝড়ের পর তো এই আগ্রহ যেন বেড়ে গেছে দ্বিগুণ। এবার আসন্ন সিনেমা ‘জওয়ান’র দিকে নজর সবার। আগামী ৭ সেপ্টেম্বর ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে অ্যাটলি কুমার পরিচালিত সিনেমাটি।

তবে বাংলাদেশের শাহরুখ ভক্তদের জন্য খুশির খবর হলো সারা বিশ্বের সঙ্গে একই দিনে এদেশেও মুক্তি পাবে বহুল আলোচিত সিনেমা ‘জওয়ান’। সংবাদ মাধ্যম অনুযায়ী, আমদানির ভিত্তিতে সিনেমাটি মুক্তির জন্য তথ্য মন্ত্রণালয়ের অনুমতি পেয়েছে।

‘জওয়ান’ বাংলাদেশে আমদানিকারী প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার নির্মাতা-প্রযোজক অনন্য মামুন জানান, শাহরুখ ভক্তদের জন্য সুসংবাদ ‘জওয়ান’ হতে যাচ্ছে প্রথম ইন্ডিয়ান চলচ্চিত্র যা একইসঙ্গে মুক্তি পাবে বাংলাদেশ।

এর আগে, ৭টি পরিবর্তনের বিনিময়ে সেন্সরের ইউ/এ ক্যাটাগরির সার্টিফিকেট পেয়েছে ‘জওয়ান’ সিনেমাটি। এ সিনেমায় ছয়জন বিশিষ্ট স্টান্ট পরিচালক দিয়ে অ্যাকশন দৃশ্যগুলো করা হয়েছে।

কিং খানকে নতুনরূপে পর্দায় দেখতে অপেক্ষায় রয়েছেন দর্শকরা। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন নয়নতারা, বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, যোগী বাবু। এছাড়া দীপিকা পাডুকোনকে দেখা যাবে ক্যামিও চরিত্রে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles