সর্বশেষ

41.3 C
Rajshahi
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

১০০ বোতল ফেন্সিডিল-সহ দুইজন মাদক  কারবারিকে গ্রেফতার করেছে রাজশাহীর ডিবি পুলিশ

টপ নিউজ ডেস্কঃ বুধবার (২৭ সেপ্টেম্বর) রাজশাহী জেলার বাঘা থানাধীন পাকুড়িয়া ঘোষপাড়া গ্রাম হতে দুপুর ১২:৩০ টায় দুইজন মাদক কারবারিকে ১০০ বোতল ফেন্সিডিল-সহ গ্রেফতার করেছে রাজশাহী জেলার ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত অভিযুক্তদের নাম শ্রী মিলন মালাকার (৩০) ও মো: জাহাঙ্গীর (৪১)। শ্রী মিলন মালাকার রাজশাহী জেলার বাঘা থানার জোত কাদিরপুর গ্রামের মৃত রনজিত কুমার মালাকারের পুত্র এবং মো: জাহাঙ্গীর একই জেলার একই থানার পাকুড়িয়া গ্রামের মো: কাইয়ুম উদ্দিনের পুত্র।

ঘটনাসূত্রে জানা যায়, রাজশাহী জেলার ডিবি’র এসআই (নিরস্ত্র) মো: মাহবুব আলম ও সঙ্গীয় ফোর্স-সহ বুধবার দুপুর ১২:০৫ টায় রাজশাহী জেলার বাঘা থানার নারায়নপুর বাজার ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, ঐ দিন রাজশাহী জেলার বাঘা থানাধীন পাকুড়িয়া ঘোষপাড়া গ্রামস্থ অভিযুক্ত মো: জাহাঙ্গীর তার নিজ বসতবাড়ির মেইন গেটের সামনে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রি করছিলো।

এমন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তীর নির্দেশে এসআই (নিরস্ত্র) মো: মাহবুব আলম ও সঙ্গীয় ফোর্স-সহ গতকাল বুধবার দুপুর ১২:১০ টায় অভিযান পরিচালনা করে। এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে দুপুর ১২:৩০ টায় রাজশাহীর ডিবি পুলিশ অভিযুক্ত শ্রী মিলন মালাকারের দেহ তল্লাশি করে তার ডান কাধে থাকা একটি প্লাস্টিকের তৈরি সাদা বস্তার মধ্যে হতে ৮০ বোতল ফেন্সিডিল এবং মো: জাহাঙ্গীরের দেহ তল্লাশি করে তার ডান কাধে থাকা একটি প্লাস্টিকের তৈরি বাজার করা ব্যাগের মধ্য হতে ২০ বোতল ফেন্সিডিল-সহ তাদের গ্রেফতার করে।

এ ঘটনায় গ্রেফতারকৃত অভিযুক্ত শ্রী মিলন মালাকার ও মো: জাহাঙ্গীরদের বিরুদ্ধে রাজশাহী জেলার বাঘা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ একটি মামলা রুজু হয়েছে।

সম্পাদনায়: হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles