সর্বশেষ

34.7 C
Rajshahi
শনিবার, মে ১১, ২০২৪

২ উইকেটে ৭৮ রান করে  লাঞ্চে নিউজিল্যান্ড

টপ নিউজ ডেস্ক: সিলেট টেস্টের ২য় দিনের শুরুটা ভালোই করেছে নিউজিল্যান্ড। দিনের প্রথম বলেই বাংলাদেশের শেষ উইকেট তুলে নিয়েছেন কিউই অধিনায়ক টিম সাউদি। আর ব্যাট হাতে নেমে দুই উইকেট হারালেও স্কোরটা নেহায়েত মন্দ নয়। ২ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে জমা করেছে ৭৮ ।

২য় দিনে বাংলাদেশের প্রত্যাশা নিশ্চিতভাবেই ছিল বাড়তি কিছু রান যোগ করা। কিন্তু সে আশা পূরণ হয়নি। দিনের প্রথম বলেই টিম সাউদির বলে এলবিডব্লিউর ফাঁদে পড়েছেন শরীফুল ইসলাম। পাকিস্তানি আম্পায়ার এহসান রাজা ফিরিয়ে দিয়েছিলেন সাউদির আবেদন। তবে রিভিউ নিয়ে ঠিকই সফল হলেন কিউই অধিনায়ক। আগের দিনের ৩১০ রানের সঙ্গে কোন রান যুক্ত করার আগেই অলআউট বাংলাদেশ।

নিজেদের প্রথম ইনিংসে নিউজিল্যান্ডের শুরুটা ছিল মসৃণ। টম ল্যাথাম এবং ডেভন কনওয়ে শুরু করেছিলেন ধীরলয়ে। ওভারপ্রতি ৩ করে রান এসেছে। সিলেটের স্পিনিং উইকেটে ভালোই এগুচ্ছিলেন দুজন। তবে সেটা বেশিক্ষণের জন্য না। ১৩তম ওভারে প্রথম বাংলাদেশকে ব্রেকথ্রু এনে দেন তাইজুল ইসলাম। টম ল্যাথাম সুইপ করতে চেয়েছিলেন। তবে সেটা ব্যাটে-বলে হয়নি। ফাইন লেগে ক্যাচ নেন নাঈম হাসান।

উইলিয়ামসন ক্রিজে এসে থিতু হতে চেষ্টা করেছেন। তবে সঙ্গী টম ল্যাথামকে পেলেন না বেশিক্ষণ। দলীয় ৪৪ রানে শর্টে শাহাদাত দিপুর দারুণ ক্যাচে আটকে যান তিনি। বোলার ছিলেন মেহেদি হাসান মিরাজ।

এরপরেই বাংলাদেশের জন্য দেয়াল হয়ে দাঁড়িয়েছেন হেনরি নিকোলস এবং উইলিয়ামসন। দুজন মিলে অবিচ্ছিন্ন থেকেছেন লাঞ্চ পর্যন্ত। জুটি ৩৪ রানের। 

সম্পাদনায়: মো: আরিফুল ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles