অর্ধকোটি টাকার হেরোইন সহ ৪ জন গ্রেফতার

0
218

রাজশাহী প্রতিনিধি(সোহেল রানা): রাজশাহী গোদাগাড়ীর অর্ধকোটি টাকার হেরোইন সহ ৪ জন গ্রেফতার ।রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা মোড়ে গত সোমবার রাতে একটি ট্রাক তল্লাশী করে অর্ধকোটি টাকা মূল্যের ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এই ঘটনায় সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের ৪ সদস্যকে আটক করে ট্রাকটি জব্দ করেছে।

গ্রেফতারকৃত এই আসামীরা হলো রাজশাহী জেলার গোদাগাড়ী থানার মাদারপুর গ্রামের মোঃ মামুন অর রশিদ (২২) পিতাঃ মোঃ আনারুল ইসলাম, মোঃ ইসাহাক আলী (৩০) পিতাঃ মোঃ রেজাউল, দিগ্রাম ঘন্টি গ্রামের লাল মোহাম্মদ (৪৪) পিতাঃ মোঃ আলতাব হোসেন এবং দিগ্রাম লাইনপাড়ার মোঃ আরমান আলী(১৯) পিতা মোঃ শরিফুল ইসলাম।

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েল ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক আশিক ইকবাল,আব্দুর রহমান ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালিয়া থানার, দোশর মন্ডল মোড় থেকে সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সদস্য আসামী মামুন আর রশিদকে আটক করে।

জিজ্ঞাসাবাদের পর গ্রেফতারকৃত আসামীর দেওয়া তথ্যের ভিত্তিতে এবং তথ্য প্রযুক্তির সাহায্যে গতকাল ৮ মার্চ রাত দেড়টায় ডিবি পুলিশের ঐ টিম কাশিয়াডাঙ্গা মোড়ে অভিযান চালিয়ে একটি ট্রাকে তল্লাশী করে চালকের আসন হতে ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার করে। যার আনুমানিক বাজার মূল্য প্রায় অর্ধকোটি টাকা। এ ঘটনায় ট্রাক চালক লাল মোহাম্মদ ও তার সহকারি আরমান আলীকে আটক করে। অভিযানের সময় হেরোইন বহনকারী ট্রাকটি জব্দ করা হয়েছে।

পরবর্তীতে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতা ইসাহাক আলীকে তার গোদাগাড়ীর বাড়ী থেকে গ্রেফতার করে।

আটক হওয়া মাদক ব্যবাসায়ীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা দীর্ঘদিন ধরে গোদাগাড়ী থেকে দেশের বিভিন্ন স্থানে হেরোইন সরবরাহ করতো।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সম্পাদনাঃ হাবিবা সুলতানা

আপনার মন্তব্য