সর্বশেষ

16.5 C
Rajshahi
সোমবার, জানুয়ারি ৩০, ২০২৩

অসুস্থ দল বিএনপিকে পাঠানো হবে হাসপাতালে:ওবায়দুল কাদের

- Advertisement -

টপ নিউজ ডেস্কঃ বিএনপি-জামায়াতের যে কোনো ষড়যন্ত্রের বিরুদ্ধে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন । তিনি বলেন, অসুস্থ হয়ে পড়েছে বিএনপির পুরো দলটাই । অসুস্থ রাজনীতি করায় দলটাকে পাঠানো হবে হাসপাতালে ।

বিএনপির চলমান কর্মসূচির জবাব দিতে রাজধানীর বিভিন্ন এলাকায় আওয়ামী লীগ সমাবেশ করছে।

- - Advertisement - -

সোমবার (১৬ জানুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আয়োজিত সমাবেশে সকাল থেকেই নেতাকর্মীরা দলে দলে যোগ দেন বিভিন্ন ওয়ার্ড ও থানা আওয়ামী লীগের । স্লোগানে স্লোগানে পুরো এলাকা তারা মুখর করে তোলেন।

সমাবেশে যোগ দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, কেউ আগুন নিয়ে খেলতে চাইলে মেনে নেয়া হবে না তা। বিএনপি-জামায়াতের বিশৃঙ্খলার বিরুদ্ধে শান্তি সমাবেশ চলছে । স্বাধীনতাবিরোধীদের বিরুদ্ধে এ ধরনের কর্মসূচি অব্যাহত থাকবে।

- Advertisement -

কাদের বলেন, আওয়ামী লীগ এ দেশে ভেসে আসেনি। বিএনপি সরকারের পতন করবে আর বাংলার মানুষ চুপ করে বসে থাকবে, সেটা ভাবার প্রয়োজন নেই। সত্য কথা বলার সাহস নেই মির্জা ফখরুলের। তারা কথায় কথায় মিথ্যাচার করে।

সেতুমন্ত্রী বলেন, ‘বিএনপি চোখে সরিষা ফুল দেখছে। মানুষের জানমাল নিয়ে খেললে, খেলা হবে। যে কোনো নৈরাজ্যের বিরুদ্ধে আওয়ামী লীগ মাঠে থাকবে। সরকার হটাতে গিয়ে তারাই হটে যাবে।’

বিশৃঙ্খলা সৃষ্টির জন্য বিএনপির বিক্ষোভ-সমাবেশ মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, ‘আমরা সরকারে আছি। আমাদের দায়িত্ব হচ্ছে, নিরাপত্তা দেয়া জনসাধারণের জানমালের । এটা আমাদের নৈতিক দায়িত্ব। আগুন নিয়ে সন্ত্রাস, লাঠি নিয়ে খেলা, রাস্তা অবরোধ করে অশান্তি সৃষ্টি করা- এ ধরনের কাজ করলে জনগণের জানমাল রক্ষায় আমরা জনগণের পাশে আছি। সেজন্যই আজকের এই শান্তি সমাবেশ।’

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

- Advertisement -

Related Articles

আপনার মন্তব্য

Latest Articles