সর্বশেষ

39.4 C
Rajshahi
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

আজ আদালতে উঠানো হবে পি কে হালদারকে

টপ নিউজ ডেক্সঃ বাংলাদেশী প্রশান্ত কুমার হালদারকে (পি কে হালদার) আজ মঙ্গলবার (১৭ ই এপ্রিল) কলকাতার নগর দায়রা জজ আদালতে তুলবে দেশটির তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। গত শনিবার থেকে তাঁকে হেফাজতে নেওয়ার পরে মামলার কি অগ্রগতি হয়েছে সে সম্পর্কে জানানোর পাশাপাশি আরও কয়েকদিন পি কে হালদারকে তাদের হেফাজতে রাখার আবেদন করবে ইডি।

ধারণা করা হচ্ছে, তদন্তে অগ্রগতির ব্যাপারে আদালতকে একটা মোটামুটি ধারণাও দিতে পারে ইডি, বিশ্বস্ত সূত্রে এমনটাই জানা গেছে। গত তিনদিন ধরে পিকে হালদার এবং পাঁচ সহযোগী যাঁদের গ্রেপ্তার করা হয়েছে তাঁদের দফায় দফায় জেরা করেছে তদন্তকারী সংস্থা। পি কে হালদারের আরও সম্পত্তির বিষয়ে তারা নির্দিষ্ট তথ্য পেয়েছে বলেই মনে করা হচ্ছে। যদিও এ ব্যাপারে আনুষ্ঠানিকভাবে এখনো কিছু জানায়নি ইডি।

অসংখ্য জমি এবং বাড়ির পাশাপাশি মাছের যে ঘেরগুলো হালদার এবং তাঁর সহযোগীরা দীর্ঘকালীন মেয়াদ নিয়েছিলেন সেগুলোও খতিয়ে দেখা হচ্ছে। তবে এখন এটা মোটামুটিভাবে পরিষ্কার যে তদন্ত কিছুটা এগিয়ে নিয়ে গিয়ে, জমিজমা সম্পর্কে একটা স্পষ্ট ধারনা তৈরি করে, পি কে হালদারকে বাংলাদেশের আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর হাতে তুলে দেওয়া হবে। 

সম্পাদনায়ঃ শাহাদাত হোসাইন

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles