তানোর উপজেলা মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা

0
63
তানোর উপজেলা মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা
ছবিঃ প্রতিনিধি

তানোর উপজেলা প্রতিনিধিঃ রাজশাহী জেলার তানোর উপজেলার মাধ্যমিক বিদ্যালয়ের ২০২২ সনের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা  অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ১৫ ই জুন ২০২২ ইং  বিদায়ী সংবর্ধনাসহ নানা আয়োজনের মধ্য দিয়ে এই এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আবু বক্করের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ ওহাব হোসেন লালু,  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব আবুল বাসার সুজন, কালীগঞ্জ হাট ডিগ্রী  কলেজের প্রভাষক মো.খলিলুর রহমান, তানোর বনিক সমিতির সভাপতি ও স্কুল কমিটির সাবেক সভাপতি মোঃ সারোয়ার হোসেন।  

বক্তারা শিক্ষার্থীদের উজ্জল ভবিষ্যত কামনা করে বলেন, তোমরাই দেশের ভবিষ্যত। সামনে তোমরাই দেশের হাল ধরবে। সবাই ভালো ভাবে পরীক্ষা দেবে। এখান থেকেই দৃঢ় মনোবল নিয়ে নিজেকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করার প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। ২০২২ সালে মোট ৭৭ জন শিক্ষার্থী এবারে এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করবে। গত বছর ২০২১ সালে এসএসসি পরীক্ষায় মোট পরীক্ষার্থী ছিলো ৭১ জন, এদের মধ্যে জিপিএ ৫ পেয়েছিলো ৪ জন। প্রতি বছর এই স্কুল থেকে শতভাগ শিক্ষার্থী পাস করে।

জিপিএ ৫ প্রাপ্তদের সমাজ সেবক আবুল বাসার সুজন এর পক্ষে থেকে মোবাইল ফোন  ও বই উপহার দেওয়া হয়। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ হাবিবুর রহমান।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

আপনার মন্তব্য