সর্বশেষ

35.8 C
Rajshahi
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

ভাইজানকে মৃত্যুর হুমকি!

টপ নিউজ ডেস্কঃ আবারোমৃত্যুর হুমকি পেলেন বলিউড সুপারস্টার, সকলের প্রিয় ভাইজান,  সালমান খান ও তার বাবা সেলিম খান। সম্প্রতি অজ্ঞাতপরিচয়ের এক চিঠির মাধ্যমে মৃত্যুর হুমকি দেওয়া হয় তাদের। সেই প্রেক্ষিতে অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে মুম্বাইয়ের বান্দ্রা থানায় এফআইআর দায়ের করা হয়েছে এবং ইতোমধ্যে যার তদন্তও শুরু করেছে পুলিশ।

সম্প্রতি পাঞ্জাবি গায়ক এবং কংগ্রেস নেতা সিধু মুসেওয়ালাকে তার গাড়িতেই, একে-৪৭ থেকে ৩০ রাউন্ড গুলি চালিয়ে ঝাঁঝরা করে হত্যা করা হয়েছে। এই হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত হিসেবে উঠে আসছে লরেন্স বিষ্ণোইয়ের নাম। যার টার্গেটে অনেক আগে থেকেই আছে সালমানের নাম! আর তাই কোন রকম ঝুঁকিই নেওয়া হচ্ছে না ভাইজানের নিরাপত্তা নিয়ে।

এ প্রসঙ্গে পুলিশের উচ্চপদস্থ এক কর্মকর্তা জানিয়েছেন, ‘সালমান খানের সার্বিক নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়েছে। তার অ্যাপার্টমেন্টের চারপাশে দিনরাত ২৪ ঘণ্টা পুলিশি টহলের ব্যবস্থা করা হয়েছে, যাতে রাজস্থানের এই গ্যাং (বিষ্ণোইদের গ্যাং) সালমান খান ও তার পরিবারের কিছু করতে না পারে।’

এর আগেও বিষ্ণোইদের গ্যাং সালমান খানকে মারার চেষ্টা করেছিল। উল্লেখ্য, বিষ্ণোই সম্প্রদায় কৃষ্ণসার হরিণকে পবিত্র বলে গণ্য করে। এই কৃষ্ণসার হরিণের রক্ষাকর্তা বিষ্ণোই সম্প্রদায়ের অংশের নামই লরেন্স। ১৯৯৮ সালে যোধপুরে ফিল্মের শুটিং চলাকালীন সালমান খানের উপর দুটি কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ রয়েছে। সেই সময় থেকেই সালমান খান বিষ্ণোই সম্প্রদায়ের চক্ষুশূল। বেমকয়েকবার হত্যার ছক কষার পর, ২০১৮ সালে প্রকাশ্যেই জানিয়েছিল, ‘যোদপুরে সালমান খানকে আমরা হত্যা করব’।

এই ঘটনায় ২০২০ সালের ১৫ আগস্ট উত্তরখণ্ড থেকে গ্রেপ্তার করা হয় সাঙ্গা ওরফে রাহুল ওরফে বাবা সুরি নামের ২৭ বছরের শার্প শুটারকে। পুলিশি জেরায় সে স্বীকার করেছিল সালমান খানকে হত্যার ছক কষছিল সে এবং তার দল। এমনকি সালমানের বাড়ি রেকি পর্যন্ত করে ফেলেছিল লরেন্সের সহযোগীরা।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles