সর্বশেষ

15.5 C
Rajshahi
সোমবার, জানুয়ারি ৩০, ২০২৩

রাজশাহীতে প্রধানমন্ত্রী উন্মোচন করবেন ৩৩টি উন্নয়ন প্রকল্পের

- Advertisement -

টপ নিউজ ডেস্কঃ আগামী ২৯ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহী আসছেন । এখানে তিনি জনসভায় অংশ নিয়ে উন্মোচন করবেন ৩৩টি উন্নয়ন প্রকল্পের ফলক ।

সোমবার প্রধানমন্ত্রীর জনসভার জন্য রাজশাহী মাদরাসা মাঠ পরিদর্শনে গিয়ে এ তথ্য জানান আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন সাংবাদিকদের ।

- - Advertisement - -

খায়রুজ্জামান লিটন বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহী এসে উন্মোচন করবেন ৩৩টি উন্নয়ন প্রকল্পের ফলক । ২৮টি উন্নয়ন প্রকল্পের কাজ ইতোমধ্যে সমাপ্ত হয়েছে এবং ৫টি চলমান রয়েছে।’ তিনি আরও বলেন, ‘প্রধানমন্ত্রী রাজশাহীতে ব্যাপক উন্নয়ন দিয়েছেন, আমরা প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাবো।’

আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর অপর সদস্য ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৫ বছর পর আসছেন রাজশাহীতে ।

- Advertisement -

প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে আনন্দিত-উচ্ছ্বসিত রাজশাহী বিভাগের নেতাকর্মীরা। এএইচএম খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা পরিশ্রম করছেন জনসভা সফল করতে দিনরাত । ব্যাপক প্রস্তুতি নেওয়া হচ্ছে। জনসভাস্থল সহ পুরো শহর লোকারণ্যে পরিণত হবে।’

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

- Advertisement -

Related Articles

আপনার মন্তব্য

Latest Articles