সর্বশেষ

31.4 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

অনির্দিষ্টকালের জন্য রাজধানীর নিউ সুপার মার্কেট বন্ধ ঘোষণা

টপ নিউজ ডেস্কঃ অগ্নিকাণ্ডের ঘটনার পর রাজধানীর নিউ মার্কেটের পাশে অবস্থিত নিউ সুপার মার্কেট অনির্দিষ্টকালের জন্য ব্যবসায়ী সমিতি বন্ধ ঘোষণা করেছে । জানানো হয়েছে, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত মার্কেটটি বন্ধ থাকবে বলে ।

শনিবার (১৫ এপ্রিল) মার্কেটটির ব্যবসায়ী সমিতির সভাপতি এ তথ্য জানিয়েছেন আমিনুল ইসলাম গণমাধ্যমকে । তিনি বলেছেন, আগুনে ব্যবসায়ীদের বহু ক্ষতি হয়েছে। অনেকের দোকান পুড়ে ছাই হয়ে গেছে। কেউ কেউ স্বল্প পরিমাণে মালামাল বের করতে পেরেছেন।

আগুনের প্রভাব নিচ তলা পর্যন্ত পৌঁছেছে। এমতাবস্থায় আমরা ব্যবসায়ী সমিতির নির্দেশনা অনুযায়ী নিরাপত্তার স্বার্থেই অনির্দিষ্টকালের জন্য নিউ সুপার মার্কেট বন্ধ ঘোষণা করছি ।অগ্নিকাণ্ডের ঘটনার পর বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি হেলাল উদ্দিন বলেন, বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ক্ষত না শুকাতেই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল নিউ সুপার মার্কেটে। দুটি মার্কেটেই ভোরে আগুন লেগেছে। ঈদের আগে পরপর এমন ঘটনায় আতঙ্ক ও সংশয় দেখা দিয়েছে ব্যবসায়ীদের মনে। কয়েক দিনের ব্যবধানে দুটি মার্কেটে আগুন লাগার ঘটনাকে আমরা মোটেও স্বাভাবিক মনে করছি না। মনে করছি আমাদের কপাল পুড়ছে।

হেলাল উদ্দিন বলেন, বঙ্গবাজারের পর নিউ সুপার মার্কেটে আগুন লাগায় সারাদেশে ব্যবসায়ীদের শেষ হয়ে গেছে ঈদবাজার । আতঙ্ক-সন্দেহ নিয়ে ব্যবসা পরিচালনা করা যায় না মন্তব্য করে এই ব্যবসায়ী নেতা বলেন, নিউ সুপার মার্কেটে আগুনের ঘটনায় শুধু নিউমার্কেটের ব্যবসায়ীরা নন, ক্ষতির মুখে পড়েছেন সারাদেশে ব্যবসায়ীরা ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles