সর্বশেষ

37.6 C
Rajshahi
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

আম্বানির ডাকে সাড়া দেননি যেসব তারকা

টপ নিউজ ডেস্ক: ভারতজুড়ে এখন একটাই আলোচনা। আর তা হলো দেশটির শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির বিয়ে। এখানে মুকেশ ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠান আয়োজিত হচ্ছে গুজরাটের জামনগরে। এখানে  যোগ দিতে বলিউড হলিউডসহ দেশীয় ও আন্তর্জাতিক অঙ্গনের সব খ্যাতনামা ব্যক্তি হাজির হয়েছিলেন। বিল গেটস থেকে শুরু করে ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ পর্যন্ত অনেকেই উপস্থিত ছিলেন। এছাড়াও  শচীন থেকে শুরু করে পোলার্ড, ক্রিকেটের সব মহাতারকা এবং রিহানা থেকে শুরু করে বলিউডের খ্যাতনামা তারকারা।

আম্বানি পরিবারের এই মহোৎসবে সবচেয়ে বেশি আলো ছড়িয়েছেন বলিউডের তারকারা তাও একমঞ্চে নাচতে দেখা গেছে শাহরুখ-সালমান ও আমির খানকে। এক সাথে  উদযাপন করতে দেখা গেছে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়াকে। এখানেই শেষ নয়, সুরের তালে সবাইকে বিমোহিত করেছেন অরিজিৎ ও শ্রেয়া ঘোষাল। দক্ষিণের তারকারাও মাতিয়ে রেখেছেন আম্বানির মঞ্চ। কিন্তু  বড় সব তারকা হাজির থাকলেও কিছু তারকাকে দেখা যায়নি আম্বানির বিয়েবাড়িতে। যদিও তাদের কাছে নিমন্ত্রণপত্র পৌঁছে দেয়া হয়েছে। অথচ আম্বানির ডাকে সাড়া দেননি তারা! কিন্তু কেন?অনন্ত আম্বানির বিয়েতে আসেননি প্রথমেই রয়েছেন বলিউড সুপারস্টার হৃতিক রোশন এবং ধারণা করা হচ্ছে, শারীরিক অসুস্থতার কারণেই দেখা মেলেনি তাঁর। অনুষ্ঠানের এক দিন আগেই ক্রাচ নিয়ে একটি পোস্ট শেয়ার করেছিলেন হৃতিক। সেখানে জানিয়েছিলেন, পেশিতে চোট পেয়েছেন তিনি।

আরো অনুপস্থিতি ছিলেন করণ জোহরের কারণ এখনো অজানা। বিগত বছরে রাধিকা-অনন্তের এনগেজমেন্টে তাকে দেখা যায় । তবে প্রি-ওয়েডিংয়ে  তিনি কেন অনুপস্থিত , আপাতত সেই খবরের জানতেই আগ্রহী রয়েছেন অনুরাগীরা।

সম্পাদনায়: আয়েশা ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles