সর্বশেষ

43.8 C
Rajshahi
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

আরএমপিতে “বিট পুলিশিং পক্ষ” উদযাপন উপলক্ষ্যে উঠান বৈঠক অনুষ্ঠিত

টপ নিউজ ডেস্ক: আরএমপি’র সেবা জনগণের নিকট পৌঁছে দিতে এবং পুলিশের সাথে জনগণের সম্পৃক্ততা বৃদ্ধিতে “বিট পুলিশিং পক্ষ” উদযাপন উপলক্ষ্যে আরএমপি’র সকল থানায় উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

আরএমপি’র কমিশনার বিপ্লব বিজয় তালুকদারের দিকনির্দেশনায় গতকাল ১২ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ আরএমপি’র ১২ টি থানার বিভিন্ন বিটের বিট অফিসাররা পুলিশি সেবা জনগণের নিকট পৌঁছে দিতে  ও সেবার কার্যক্রমকে গতিশীল এবং কার্যকর করতে “বিট পুলিশিং পক্ষ” উদযাপন উপলক্ষ্যে উঠান বৈঠক করেছে। উঠান বৈঠককে সহকারী পুলিশ কমিশনারসহ থানা অফিসার ইনচার্জ ও পুলিশ পরিদর্শক (তদন্ত)গণ উপস্থিত ছিলেন।

উঠান বৈঠকে বিট অফিসাররা সামাজিক অপরাধ সম্পর্কে মানুষকে সচেতন করছে এবং মাদক, জুয়ার বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্স নীতি সম্পর্কে জনসচেতনতা সৃষ্টি করছে। পাশাপাশি ইভটিজিং, মাদক ও উগ্রবাদের কুফল নিয়েও আলোচনা করছে। এছাড়াও ভাড়াটিয়া তথ্য ফরম বিতরণ করে ভাড়াটিয়া তথ্য সংগ্রহ করছে।

আরএমপি’র কমিশনার গতকাল ১২ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ বিট পুলিশিং সেবা জনগণের নিকট পৌঁছে দিতে  ও সেবার কার্যক্রমকে গতিশীল এবং কার্যকর করতে আরএমপি’র সকল থানার বিট এলাকায় “বিট পুলিশিং পক্ষ” উদযাপন করার নির্দেশনা প্রদান করেন। এরই অংশ হিসাবে গতকাল বোয়ালিয়া থানার ৫ ও ৭ নং বিট, রাজপাড়া থানার ৬নং বিট, চন্দ্রিমা থানার ২নং বিট, মতিহার থানার ৩ ও ৪নং বিট, বেলপুকুর থানার ৬নং বিট, শাহমখদুম থানার ২নং বিট, এয়ারপোর্ট থানার ৫নং বিট, কাশিয়াডাঙ্গা, কর্ণহার ও দামকুড়া থানার ১নং বিট অফিসারগণ তাদের নিজ নিজ বিট এলাকায় উঠান বৈঠক শুর করেছে। “বিট পুলিশিং পক্ষ” উদযাপন চলবে আগামী ২৬ ফেব্রুয়ার ২০২৪ পর্যন্ত।

সম্পাদনায়: আয়েশা ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles