সর্বশেষ

34.4 C
Rajshahi
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

ইনজুরিতে তাসকিন, অনিশ্চিত আফ্রিকা ম্যাচে!

টপ নিউজ ডেস্ক: বাংলাদেশের জন্য বিশ্বকাপ পর্বটা এখন পর্যন্ত খুব একটা সুখকর না। চার ম্যাচের তিনটিতে হেরে টাইগাররা আছে অনেকটাই ব্যাকফুটে। রান নেই ব্যাটিং ইউনিটে, গুঞ্জন তো আছেই কোচ-অধিনায়কের মাঝে দূরত্ব বৃদ্ধির। খেলোয়াড়দের ইনজুরির খবর এর সঙ্গে যুক্ত হয়েছে। সাকিব আল হাসান চোট পেয়েছিলেন আগেই। ভারতের বিপক্ষে ম্যাচটাও খেলেননি।

এদিকে তাসকিন আহমেদ চলতি বিশ্বকাপের শুরু থেকেই ইনজুরিতে রয়েছেন । তাসকিনের ফিরে আসে  আফগানিস্তানের বিপক্ষে সেই প্রথম ম্যাচ খেলার সময় কাঁধের পুরনো চোট। এরপরেও এই পেসার অবশ্য খেলেছেন। তবে কোনবারেই পূরণ করা হয়নি তার নিজের বোলিং কোটা। এর ফলে বিপাকে পড়তে হয়েছে দলকেও।

তাসকিন মাত্র ৬ ওভার বোলিং করেন আফগানিস্তানের বিপক্ষে। একই কারণে দ্বিতীয় ম্যাচে ৬ এবং ৮ ওভার বোলিং করতে দেখা যায় তৃতীয় ম্যাচে টাইগার পেসারকে। আর ভারতের বিপক্ষে ম্যাচে তো রাখা হয়নি তাসকিনকে একাদশেই।

আসন্ন দক্ষিণ আফ্রিকা ম্যাচ খেলা নিয়েও শঙ্কা জেগেছে । বিশেষ সূত্রে জানা গেছে, অবস্থা অনুযায়ী যদি অপরারেশন করানো হয় তাসকিনের, তাহলে কমপক্ষে দেড় থেকে দুই মাস মাঠের বাইরে থাকতে হবে । তবে বিশ্বকাপ কেন্দ্র করে টিম ম্যানেজমেন্ট আপাতত সে দিকে যাবে না। আর রিপোর্টে যদি গুরুতর কিছু ধরা পড়ে, তবে হয়ত তাসকিন আহমেদের বিশ্বকাপই শেষ হয়ে যাবে।

সম্পাদনায়: শাহনাজ সাফা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles