সর্বশেষ

37.6 C
Rajshahi
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

একইদিনে চলে গেলেন ভারতের পরিচালক-প্রযোজক

টপ নিউজ ডেস্ক: ভারতের বিনোদনজগতে আবার এলো এক দুঃসংবাদ। আজ না ফেরার দেশে চলে গেলেন বলিউডের চলচ্চিত্র প্রযোজক ধীরজলাল শাহ ও তেলুগু সিনেমার জনপ্রিয় পরিচালক সূর্যকিরণ।

চলচ্চিত্র প্রযোজক ধীরজলাল শাহর ভাই হাসমুখ জানিয়েছেন, কোভিড-১৯–এ আক্রান্ত হয়ে হাসপাতালে ছিলেন তিনি ও চিকিৎসা চলছিল। কিন্তু একসময় ফুসফুস আক্রান্ত হয়। আর এতে তৈরি হয় নানা জটিলতা। মৃত্যুর আগে তিনি মুম্বাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন । গত ২০ দিনে তাঁর স্বাস্থ্যের আরও অবনতি হয়েছিল ও তাঁকে আইসিইউতে ভর্তি করতে হয়েছিল। আইসিইউতে ভর্তি করার পর তার কিডনি ও হার্টের কাজ করাও বন্ধ করে দেয়। অবশেষে মাল্টিপল অর্গান ফেইলিওর হয়ে শেষ নিশ্বাস ত্যাগ করেন ।নব্বইয়ের দশকের দিকে  একাধিক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন প্রযোজক ধীরজলাল শাহ। অক্ষয় কুমারের ‘খিলাড়ি’, অজয় দেবগন অভিনীত ‘বিজয়পথ’, সানি দেওল, প্রীতি জিনতা, প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ‘দ্য হিরো: লাভ স্টোরি অব আ স্পাই’ইত্যাদি ছবি রয়েছে তালিকায়।

অপরদিকে জন্ডিসে আক্রান্ত হয়ে ৪৮ বছর বয়সে মারা যান তেলুগু সিনেমার জনপ্রিয় পরিচালক সূর্যকিরণ। আরো জানা যান, বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি।ইন্ডিয়ান এক্সপ্রেস এর প্রতিবেদনে জানিয়েছেন,আজ চেন্নাইয়ের নিজ বাড়িতেই শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

সম্পাদনায়: আয়েশা ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles