সর্বশেষ

27.4 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

এবার বাংলাদেশ বিমানে দুই যাত্রীর মারামারির ভিডিও ভাইরাল

টপ নিউজ ডেস্কঃ বাস, লঞ্চ- ট্রেনসহ যাত্রীদের মারামারির কথা শোনা যায় বিভিন্ন পরিবহনে। তবে এবার মাঝ আকাশে উড়োজাহাজের একটি ফ্লাইটে ঘটেছে এই মারামারির ঘটনা।

মারামারিটি হয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বোয়িং ৭৭৭ ফ্লাইটে দুই যাত্রীর মধ্যে। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওর বরাত দিয়ে আজ মঙ্গলবার (১০ জানুয়ারি) ভারতীয় সংবাদমাধ্যম আউটলুক ইন্ডিয়া ও নিউজ১৮ এ-সংক্রান্ত এক প্রতিবেদন প্রকাশ করেছে।

ভিডিওতে দেখা গেছে শার্টবিহীন এক যুবককে একই ফ্লাইটের সামনের সারিতে বসা অপর এক যাত্রীর সঙ্গে মারামারি করতে। প্রতিবেদনে বলা হয়েছে, শার্টবিহীন যুবকটি কোনো বিষয়ে বেশ বিরক্ত হয়ে অন্য যাত্রীর সঙ্গে সংঘর্ষে লিপ্ত হয়। প্রথমে ওই যাত্রীর কাছ থেকে কিছু একটা টেনে নেওয়ার চেষ্টা করতে দেখা যায় তাকে। তা করতে ব্যর্থ হলে সামনে বসে থাকা যাত্রীর ওপর চড়াও হন তিনি। একপর্যায়ে ওই যাত্রীকে ঘুসি দেওয়ার চেষ্টা করেন তিনি। এরপরই সংঘর্ষ থামাতে ছুটে আসেন ফ্লাইটের অন্যান্য যাত্রীরা যা ভিডিওতে দেখা গেছে। তবে সামনে বসা যাত্রীর চেহারা ভিডিওতে দেখা যায়নি। সেইসাথে এখনও শার্টবিহীন যুবকটিকে শনাক্ত করা যায়নি।

তবে নিশ্চিত হওয়া যায়নি বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ফ্লাইটে এ ঘটনার তারিখ, ফ্লাইটের তথ্য ও মারামারির পেছনের সঠিক কারণ সম্পর্কে। এদিকে, ভারতীয় সংবাদমাধ্যম জানায়, এই ভিডিওটি শেয়ার করেছেন বিতাঙ্কো বিশ্বাস নামে এক টুইটার ব্যবহারকারী।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles