সর্বশেষ

34.1 C
Rajshahi
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

ওয়েব সিরিজ ‘দ্য সাইলেন্সে’র প্রশংসা পাচ্ছেন মেহজাবীন চৌধুরী

টপ নিউজ ডেস্কঃ প্রতিনিয়ত নিজেকে ভেঙে একজন অভিনয়শিল্পীর নতুন করে মেলে ধরাই কাজ। এটি মেহজাবীন চৌধুরী নিপুণভাবে করে থাকেন।

বছরের শুরুতে ‘কাজলের দিনরাত্রি’ নাটকে দুর্দান্ত অভিনয় করে দর্শকের প্রশংসা কুড়িয়েছেন। এবার একই চিত্র ওয়েব সিরিজ ‘দ্য সাইলেন্সে’র ক্ষেত্রে দেখা গেল।

লোভ লালসা ও ভালোবাসার গল্পে নির্মিত এ সিরিজটিতে মেহজাবীনকে এক অর্থলোভী নারীর চরিত্রে দেখা গেছে। তার অনবদ্য অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে । এই মুগ্ধতা সামাজিক মাধ্যমে তারা প্রকাশ করছেন। ফেসবুক সয়লাব হয়ে গেছে ‘দ্য সাইলেন্সে’র ইতিবাচক রিভিউয়ে। আর তার পুরোভাগ জুড়েই মেহজাবীনের শুধু প্রশংসা।

‘দ্য সাইলেন্সে’ মেহজাবীনের অভিনয়ে মুগ্ধ এক নেটিজেন লিখেছেন, ‘মেহজাবীনের অভিনয় নিয়ে বলার কিছু নেই নতুন করে। এই সিরিজে তার বাচনভঙ্গি, সংলাপ— সবকিছু নজর কেড়েছে।’ অন্য এক অনুরাগী লিখেছেন, ‘মেহেজাবীন শুধু বাংলাদেশের না, এশিয়া মহাদেশের মধ্যে অন্যতম শ্রেষ্ঠ।’ একইভাবে আরেক নেটিজেন প্রশংসা করেছেন । তিনি লিখেছেন, ‘মেহজাবীন আপুর অসামান্য অভিনয় এক কথায় সেরা।’ ছোটপর্দার এই বড় তারকার অভিনয়ে মুগ্ধ এক অনুরাগী লিখেছেন, ‘কী বলব এক কথায় অনবদ্য!’

অন্যদিকে মেহজাবীনকে নিয়ে অনেকেই স্লোগানের মতো একটি প্রশংসাসূচক বাক্য সিরিজটির রিভিউয়ে ব্যবহার করেছেন। তারা লিখেছেন, ‘মেহজাবীন মানে বরাবরই অন্যরকম। নতুন করে ফিরে এসে ধামাকা দেওয়া নতুন।’

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles