সর্বশেষ

34.1 C
Rajshahi
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

কপালে টিপ পড়ায় শিক্ষিকা হেনস্তা ঘটনায় অভিযুক্তর পরিচয় উন্মোচন

টপ নিউজ ডেস্কঃ  কপালে টিপ পরায় শিক্ষিকাকে হেনস্তার ঘটনায় অভিযুক্ত পুলিশ সদস্যের পরিচয় উন্মোচন করেছে পুলিশ। অভিযুক্ত ঢাকা মহানগর পুলিশের প্রটেকশন বিভাগের কনস্টেবল নাজমুল তারেক।

৪ এপ্রিল (সোমবার) দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তেজগাঁও বিভাগের উপ-কমিশনার বিপ্লব কুমার সরকার বলেন, যথাযথভাবে তদন্ত করেই আমরা প্রকৃত ঘটনা সামনে আনবো। অভিযুক্ত কনস্টেবলের ব্যবহৃত মোটরসাইকেলটির কাগজপত্র যাচাই-বাছাই করা হয়েছে এবং এখন পর্যন্ত মোটরসাইকেলটি বৈধ মনে হয়েছে।

এর আগে শনিবার রাজধানীর গ্রিন রোডের বাসা থেকে কলেজে যাওয়ার পথে তেজগাঁও কলেজের থিয়েটার অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রভাষক ড. লতা সমাদ্দার উত্ত্যক্তের শিকার হন। তিনি অভিযোগ করেন, তিনি হেঁটে কলেজে যাওয়ার সময় হুট করে পাশ থেকে একজন মধ্যবয়সী, লম্বা দাড়িওয়ালা – ‘টিপ পরছোস কেন’ বলেই বাজে গালি দেন তাকে। ওই মধ্যবয়সী ব্যক্তির গায়ে পুলিশের পোশাক ছিল।তিনি আরও বলেন, ঘটনার প্রতিবাদ করলে তার পায়ের ওপর দিয়েই বাইক চালিয়ে চলে যায় সেই ব্যক্তি। পরে এই ঘটনায় শেরেবাংলা নগর থানায় একটি অভিযোগ দায়ের করেন তিনি।

এই খবরটি প্রকাশিত হলে তীব্র সমালোচনা শুরু হয়। এই ঘটনায় প্রতিবাদ জানিয়ে অনেকেই নিজেদের টিপ পরা ছবি ফেসবুকসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles