সর্বশেষ

43.5 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

গণপিটুনির ভয়ে ৯৯৯ নম্বরে চোরের ফোন!

নিজস্ব প্রতিবেকঃ জাতীয় জরুরি সেবা ৯৯৯-য় কল করে গণপিটুনির ভয়ে একজন চোর কল করে তাকে গ্রেফতার করার জন্য অনুরোধ জানায়। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) ভোর সোয়া চারটায় হৃদয় নামে একজন কলার ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ নম্বরে ফোন করে এই কথা বলে।

কলার বলেন, হ্যালো এটা কি পুলিশের কন্ট্রোল? আমি একটা দোকানে ঢুকছিলাম চুরি করতে, এখন লোকজন টের পাইয়া গেছে, আমারে তো পিটাইয়া মাইরা ফালাইবো, আমারে গ্রেফতার করেন। তাড়াতাড়ি খানকা রোডে পুলিশ পাঠান, আমারে বাঁচান।

ঢাকার কদমতলী থানাধীন খানকা রোডের পাসপোর্ট অফিসের পাশে একটি দোকান থেকে এমন তথ্য জানান। ৯৯৯ তাৎক্ষণিকভাবে কদমতলী থানায় বিষয়টি জানিয়ে দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য জানায়।

সংবাদ পেয়ে কদমতলী থানা পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে যায়। ততক্ষণে জনগণ হৃদয়কে ধরে কিছুটা পিটুনি দেওয়া শুরু করেছিল। পুলিশ সেই অবস্থা থেকে উদ্ধার করে প্রথমে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে যায় এবং পরে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

গ্রেফতারকৃত হৃদয় (২৫), পিতা- সোবহান,  কদমতলী থানার মেরাজনগর ব্লক-বি’ এ বসবাস করে বলে জানিয়েছে।

এ সংক্রান্তে একটি মামলা রুজু করা হয়েছে এবং বিচারার্থে হৃদয়কে আদালতে সোপর্দ করা হয়েছে। এই ঘটনায় ৯৯৯ এ কল টেকারের দায়িত্ব পালন করেন কনস্টেবল মিঠুন সরেন ,  ৯৯৯ পুলিশ ডিসপাচারের দায়িত্বে ছিলেন এএসআই মোঃ রবিয়ার এবং কদমতলী থানা পুলিশ দলের নেতৃত্বে ছিলেন এসআই আল আমীন।

প্রতিবেদক: হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles