সর্বশেষ

39.3 C
Rajshahi
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

গোদাগাড়ীতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী উপজেলাতে ২০২৩-২৪ অর্থবছরের রবি মৌসুমে গম, ভুট্টা, সরিষা সূর্যমুখী, চিনাবাদাম, শীতকালীন পেঁয়াজ, মুগ, মসুর, খেসারী ও গ্রীষ্মকালীন পেঁয়াজ (নাবী) উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষি প্রণোদনা কর্মসূচি আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার বেলা ১২ টায় উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে গোদাগাড়ী উপজেলা পরিষদ চত্ত্বরে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের মাননীয় সাংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলার চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল মালেক, মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি, গোদাগাড়ী পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ ওয়েজউদ্দিন বিশ্বাস, দেওপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দিন সোহেল। স্বাগত বক্তব্য রাখেন গোদাগাড়ী উপজেলা কৃষি অফিসার মরিয়ম আহমেদ।

আরও উপস্থিত ছিলেন মশিউর রহমান কৃষি সম্প্রসারণ অফিসার গোদাগাড়ী, মোহাঃ সফিকুল আলম সহকারী কৃষি সম্প্রসারণ অফিসার গোদাগাড়ী।

কৃষি সম্প্রসারণ অফিস সূত্রে জানা গেছে, উপজেলায় গম, ভুট্টা, সরিষা, সূর্যমুখী, চিনাবাদাম, মসুর ও খেসারি ডালের জন্য ৯ হাজার ৯৩০ জন কৃষককে বীজ ও রাসায়নিক সার প্রনোদনা প্রদান করা হয়।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles