সর্বশেষ

43.8 C
Rajshahi
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

চট্টগ্রামে ডাকাত দলের ১১ সদস্য আটক

টপ নিউজ ডেক্স: চট্টগ্রাম মহানগর এলাকায় অভিযান চালিয়ে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ডাকাত দলের ১১ সদস্যকে আটক করেছে। শনিবার (১৫ এপ্রিল) দিনগত রাত থেকে রোববার (১৬ এপ্রিল) সকাল পর্যন্ত টানা অভিযান পরিচালনা করে আটক করা হয় তাদের।

র‍্যাব জানায়, আটকদের কয়েকজন চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবস্থান করে টার্গেট করে বিদেশফেরত লোকদের। এরপর টার্গেট করা ব্যক্তিরা বের হলে তাদের সঙ্গে থাকা মালামাল নিয়ে নেয় নির্জনস্থানে। একইসঙ্গে দাবি করে টাকা তাদের পাসপোর্ট এবং অন্যান্য গুরুত্বপূর্ণ ডকুমেন্টস নিয়ে।

এছাড়াও চক্রটি অস্ত্রের ভয় দেখিয়ে চালকদের কাছ থেকে সিএনজিচালিত অটোরিকশা ছিনতাই করে থাকে চট্টগ্রামের বিভিন্ন রুটে। আবার রমজান মাসে বেশি টাকা নিয়ে চলাফেরা করা লোকদের টার্গেট করে দলটি সর্বস্ব লুট করে নিতো নির্জন স্থানে।

চট্টগ্রাম র‍্যাবের সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার বলেন, ঈদকে সামনে রেখে মানুষ যাতে নিরাপদে বাড়ি ফিরতে পারে সেজন্য  র‍্যাব বৃদ্ধি করে নজরদারি। র‍্যাবের নজরদারিতে ধরা পড়ে ডাকাত দলের ১১ সদস্য। তাদের অনেকের বিরুদ্ধে বিভিন্ন থানায়  ছিনতাই, ডাকাতি ও মাদক মামলা রয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য তাদেরকে  হস্তান্তর করা হয়েছে সংশ্লিষ্ট থানায়।

সম্পাদনায়: শাহনাজ সাফা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles