সর্বশেষ

39.3 C
Rajshahi
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

ঢাবিতে মেট্রোরেল, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাবে শিক্ষার্থীরা

টপ নিউজ ডেস্ক: দেশের প্রথম বিদ্যুৎ চালিত ও দ্রুতগতির গণপরিবহন ব্যবস্থা মেট্রোরেলের একটি স্টেশন ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকায় তৈরি করায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ধন্যবাদ জানাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। এজন্য নানা আয়োজন করা হয়েছে একটি আনন্দ মিছিলসহ।

শুক্রবার (১ ডিসেম্বর) সংবাদ মাধ্যমে ঢাবির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের এক শিক্ষার্থীর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় এ তথ্য।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকাবাসীর স্বপ্নের মেট্রোরেলের ঢাকা বিশ্ববিদ্যালয় স্টেশন চালু হতে যাচ্ছে আগামী ২ ডিসেম্বর (শনিবার)। ঢাবি স্টেশনের আনুষ্ঠানিক যাত্রায় আনন্দিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এই আনন্দ প্রকাশের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ২ ডিসেম্বর আয়োজন করেছে ‘মেট্রো অ্যাট টিএসসি : থ্যাংক ইউ শেখ হাসিনা’ অনুষ্ঠানের। ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্য থেকে ওইদিন সকাল ১০টায় আনন্দ শোভাযাত্রার মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হবে।

এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আনন্দ র‍্যালি, ‘থ্যাংক ইউ শেখ হাসিনা’ সম্বলিত মঞ্চে গান পরিবেশন, মনোমুগ্ধকর নৃত্য পরিবেশন, সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের পোস্টার, প্ল্যাকার্ড ও ভিজ্যুয়াল প্রদর্শনী, রাজু ভাস্কর্যের পাদদেশে আলপনা অঙ্কন, অ্যাকশন পেইন্টিং, গণস্বাক্ষর কর্মসূচি, আর্ট ক্যাম্প, রঙ্গ উৎসব ইত্যাদির সমন্বয়ে তৈরি অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করবে।

সম্পাদনায়: শাহনাজ সাফা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles