সর্বশেষ

32.1 C
Rajshahi
শুক্রবার, মে ১০, ২০২৪

তিন সন্তানসহ কীর্তিনাশায় ঝাঁপ দিলেন মা

টপ নিউজ ডেস্ক: পারিবারিক কলহের জেরে সালমা বেগম (৩০) নামের এক গৃহবধূ তিন শিশুসন্তানকে নিয়ে নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। এই পর্যন্ত এ ঘটনায় দুই শিশুসন্তানকে জীবিত উদ্ধার করা গেলেও সালমা বেগম ও আরেক শিশু নিখোঁজ রয়েছেন।

আজ রোববার (৫ নভেম্বর) শরীয়তপুরের নড়িয়া উপজেলার জপসা ইউনিয়নের মাইজপাড়া এলাকার কীর্তিনাশা নদীতে বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

তিনি একই এলাকার আজবাহার মাদবরের স্ত্রী এবং জীবিত উদ্ধারকৃত দুই শিশু হলো- জাফর (১) ও আনিকা (৩)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ভোজেশ্বর ইউনিয়নের পাঁচক এলাকার লোকমান ছৈয়ালের মেয়ে সালমা বেগমের সঙ্গে ১০ বছর আগে বিয়ে হয় জপসা ইউনিয়নের মাইজপাড়া এলাকার শাজাহান মাদবরের ছেলে আজবাহার মাদবরের। বিয়ের পর থেকেই সালমা বেগমের বনিবনা হচ্ছিল না শাশুড়ি মিলি বেগম ও ননদ কলির সঙ্গে।

এই নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল। গতকাল শনিবার (৪ নভেম্বর) রাতে শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে এসব বিষয় নিয়ে কথা কাটাকাটি হলে সকালে তিন সন্তান সাহাবীর, আনিকা ও জাফরকে নিয়ে সালমা কীর্তিনাশা নদীতে ঝাঁপ দেন।

পরে স্থানীয়রা বিষয়টি দেখতে পেয়ে আনিকা ও জাফরকে নদী থেকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যান। এদিকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা নিখোঁজ সালমা বেগম ও তার ছেলে সাহাবীরকে উদ্ধারে কাজ শুরু করেছে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles