সর্বশেষ

39.3 C
Rajshahi
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

নওগাঁর ধামইরহাটে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় চক্রের ৬ সদস্য আটক

নওগাঁ প্রতিনিধি:  নওগাঁর ধামইরহাটে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় চক্রের ছয় সদস্যকে আটক করেছে র‌্যাব-৫। আজ রোববার (১৪ জানুয়ারি)  মধ্যরাতে উপজেলার আড়ানগর ইউনিয়নের ফতেপুর বাজার এবং বড়থা বাজারসহ কয়েকটি এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। সোমবার (১৫ জানুয়ারী) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর মো. শেখ সাদিক।

আটকৃতরা হলো-ধামইরহাট উপজেলার বড়থা পূর্বপাড়া এলাকার মো. মোজাম্মেল হক বাবলুর ছেলে মো. রুবেল হোসেন কাজল (৩৩)ও মো. ইদ্রিস আলীর ছেলে মোঃ পলাশ হোসেন (৩৮)এবং ফতেপুর বাজারের খায়রুল ইসলামের ছেলে মো. মিলন রানা (৩০), আবুল কালাম আজাদের ছেলে মো. মোঃ আবু সাঈদ (২৬), চৈতন্যপুর এলাকার মিজানুর রহমানের ছেলে মো. জামিল হোসেন (২৬), পার্শ্ববতী পত্নীতলার পাটি আমলাই এলাকার সোলায়মান আলীর ছেলে মো. ওলিউল হোসেন (৩১)।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্প আরও জানান, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল কোম্পানি অধিনায়ক মেজর মো. শেখ সাদিক এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মো. রফিকুল ইসলাম এর নেতৃত্বে ১৪ জানুয়ারি রাতে ধামইরহাট উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের হাতেনাথে আটক করা হয়। আটক আসামিরা বিভিন্ন এলাকার বাজারে তাদের দোকানে নিজস্ব কম্পিউটার এর হার্ডডিস্ক এ অশ্লীল সিনেমা ও গানের ভিডিও ক্লিপ আপলোড ব্যবসার পাশাপাশি পর্নোগ্রাফি সংরক্ষণ করে টাকার বিনিময়ে দীর্ঘদিন ধরে বিভিন্ন ইলেকট্রিক ডিভাইসের মাধ্যমে স্থানীয় কিশোর ও স্কুল পডুয়া ছাত্রদের কাছে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করে আসছিল।

এ সময় তাদের নিকট থেকে কয়েকটি কম্পিউটার, হার্ডড্রাইভসহ বেশ কিছু ডিভাইস জব্দ করা হয়। পরবর্তীতে গ্রেপ্তারকৃত আসামিদেরকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ জেলার ধামইরহাট থানায় হস্তান্তর করা হয়েছে।

সম্পাদনায়: হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles