সর্বশেষ

27.4 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

নওগাঁর পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু, আহত তিন

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর পত্নীতলায় ট্রাক – মোটরসাইকেলের সংঘর্ষে জান্নাতুল ফেরদৌস (১০) নামের এক কন্যা শিশুর মৃত্যু হয়েছে। আত্রাই নদীর ব্রিজের উপরে এই দূর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় আরো আহত হয়েছেন মৃত জান্নাতুল ফেরদৌসের মা শান্তনা আক্তার (৩০), বাবা আবু সাইন সরকার(৩৮) ও ছোট বোন লামিয়া জান্নাত (৪)।

জানা গেছে, তারা সকলেই নওগাঁর মহাদেবপুর উপজেলার উত্তর গ্রামের বাসিন্দা।

স্থানীয়, থানা এবং হাসপাতাল সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার (১৮ নভেম্বর) আবু সাইন সরকার একটি মোটরসাইকেলে স্ত্রী ও দুই কন্যা শিশুকে নিয়ে শশুর বাড়ী পত্নীতলা উপজেলার শিহাড়া ইউনিয়নের আমন্ত গ্রামে যাওয়ার উদ্দেশ্যে বাড়ী থেকে রওয়ানা দেন। পথিমধ্যে নজিপুর-সাপাহার আঞ্চলিক সড়কের আত্রাই নদীর শহীদ -সিদ্দিক প্রতাপ সেতুর উপর উপরে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে তাদের মোটরসাইকেলের সাথে সংঘর্ষ হয়। সংঘর্ষের তীব্রতায় আঘাত লেগে তারা ছিটকে পরে যায়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে, সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশু জান্নাতুল ফেরদৌস(১০) কে মৃত ঘোষনা করেন। অপর ৩ জনের মধ্যে সাইন এবং শান্তনা দম্পতির অবস্থা আশঙ্কা জনক, তাই তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ ওসি সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে এ বিষয়ে বলেন, দূর্ঘটনায় এক কন্যা শিশু মারা গেছে এবং তিন জন আহত হয়েছেন। এ ঘটনায় এখনো থানায় কোনো অভিযোগ হয়নি।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles