সর্বশেষ

36.2 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

নওগাঁর সাপাহারে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি ও এস.এস.সি (ভোক) ২০২২ ইং পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া’র মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুন) সকাল প্রায় ১০ টার দিকে উপজেলা সদরের সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় মাঠে এস.এস.সি ও এস.এস.সি (ভোক) ২০২২ ইং পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে বিদ্যালয় ও শিক্ষার্থীদের সাফল্য ও মঙ্গল কামনা করে বিশেষ দোয়া করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে দিকনির্দেশনা মুলক ও  শিক্ষার্থীদের উদ্দেশ্যে অনুপ্রেরণা মুলক বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্ল্যাহ আল মামুন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদুল আলম। 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাপাহার সরকারি কলেজের অধ্যাপক শহিদুর রহমান,  সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ওমর আলী, সাপাহার সরকারি কলেজের রসায়ন  বিভাগের প্রধান মজিদুল আলম, মাধ্যমিক শিক্ষা অফিসার শামসুল কবির, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, বিশিষ্ট সমাজসেবক নূরুল হক মাষ্টার, সাপাহার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিরুল ইসলাম প্রমূখ।

এ সময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবকবৃন্দ, শিক্ষার্থী ও পরীক্ষার্থীরা উপস্থিত ছিলেন। দোয়ার অনুষ্ঠান পরিচালনা করেন অত্র বিদ্যালয়ের আরবি বিভাগের শিক্ষক আশরাফুল ইসলাম।

এ বছর বিদ্যালয় হতে ১৬৩ জন পরীক্ষার্থী এস.এস.সি (সাধারণ) এবং ৩৩ জন পরীক্ষার্থী এস.এস.সি (ভোক) পরীক্ষায় অংশ গ্রহণ করবেন বলে জানিয়েছে বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদুল আলম। 

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles