সর্বশেষ

27.4 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

নগরীতে পান ব্যবসায়ীদের লুট, গ্রেফতার ৬

টপ নিউজ ডেস্কঃ রাজশাহী নগরীতে পান ব্যবসায়ীদের ৩৪ লাখ টাকা লুট করার ঘটনা ঘটেছে। রবিবার (২১ আগস্ট) ভোর প্রায় পাঁচটার দিকে নগরীর পোস্টাল একাডেমীর সামনে থেকে ডাকাত সদস্যরা সিএনজি থামিয়ে অস্ত্র দেখিয়ে অ্যাম্বুলেন্সে করে তাদের ওই টাকা ছিনিয়ে নেয়। পান বিক্রি করে সিএনজি যোগেপান ব্যবসায়ীদের দুই জন সহযোগী ঢাকায় মোহনপুর ফেরার পথে এ ঘটনা ঘটে।

এদিকে, নগরীর শাহমখদুম থানা পুলিশ ডাকাতির ঘটনায় অভিযান চালিয়ে ৬ ডাকাতকে গ্রেফতার করে। এসময় পুরিশ একটি এ্যাম্বুলেন্স, অস্ত্র এবং লুট হওয়া ১৬ লাখ টাকা উদ্ধার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত অভিযুক্ত ডাকাত দলের সদস্যরা হলো রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার পূর্ব মোল্লাপাড়ার মো: আজাদ আলীর ছেলে মো: হৃদয় (২৪), মো: রাজ্জাকের ছেলে মো: আশিক ইসলাম (২৪), রাজপাড়া থানার আলীগঞ্জ মধ্যপাড়ার মো: আসলাম আলীর ছেলে মো: আব্দুর রহমান (২১), ডিঙ্গাডোবা ঘোষ মাহালের মো: লোকমানের ছেলে মো: রিকো ইসলাম (২১), আসলামের ছেলে মো: আব্দুর রহিম (২০) ও চন্ডীপুর সুফিয়ানের মোড়ের মৃত এবাদুলের ছেলে মো: ইয়ামিন (২০)।

সোমবার (২২ আগস্ট) বিকেলে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত অতিরিক্ত পুলিশ কমিশনার জনাব মো: মজিদ আলী বিপিএম মহোদ আরএমপি সদরদপ্তর কনফারেন্স রুমেয় এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles