নাটোরে দুই বাসের সংঘর্ষে নিহত ৭

0
89

টপ নিউজ ডেস্কঃ নাটোরের বড়াইগ্রামে দুই বাসের মুখোমুখী সংঘর্ষে নিহত হয়েছেন সাতজন । এদের মধ্যে দুইজন নারী ও পাঁচজন পুরুষ । এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আহত হয়েছেন ২৫ যাত্রী ।

শনিবার সকাল ১১টার দিকে উপজেলার মহিষভাঙ্গা এলাকায় গাজী অটো রাইস মিলের সামনে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে ঢাকাগামী সিয়াম পরিবহন ও রাজশাহীগামী ন্যাশনাল পরিবহনের মধ্যে এ দূর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলে গিয়ে জানা যায়, সকাল ১১টার দিকে ঢাকা থেকে ন্যাশনাল পরিবহনের একটি বাস যাচ্ছিল রাজশাহী অভিমুখে। বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মহিষভাঙ্গা এলাকার গাজী অটোরাইস মিলের সামনে পৌঁছলে ন্যাশনাল বাসটি সামনে থাকা অপর একটি বাসকে অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা সিয়াম পরিবহন নামের অপর একটি বাসের সাথে সংঘর্ষ হয় মুখোমুখি ।

এ সময় সিয়াম পরিবহন ছিটকে গিয়ে গাজী অটোরাইস মিলের সামনে ধাক্কা লাগে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সাথে । ন্যাশনাল পরিবহনও মহাসড়কের পাশের গাছের সাথে ধাক্কা লেগে নেমে যায় কিছুটা । এতে ন্যাশনালের ৪ যাত্রী ও সিয়ামের ২ যাত্রী মারা যান ঘটনাস্থলেই । উভয় বাসের সামনের অংশ যায় দুমড়ে মুচড়ে । এতে উভয় বাসের আহত হন অন্তত ২৫ জন যাত্রী ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

আপনার মন্তব্য