সর্বশেষ

27.4 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

নিযুক্ত হলো রামেবির ১০ জন সিন্ডিকেট ও একাডেমিক সদস্য

টপ নিউজ ডেস্কঃ রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালযের(রামেবির) সিন্ডিকেট ও একাডেমিক কাউন্সিল সদস্য অনুমোদন দেয়া হয়েছে। গত ১০ এপ্রিল(সোমবার)  রাষ্ট্রপতির অনুমতিক্রমে উপ-সচিব মোহাম্মদ রুহুল কুদ্দুস স্বাক্ষরিত একত প্রঞ্জাপনে দুই বছরের জন্য ১০ জনকে ওই দুই পদে অনুমোদন দেয়া হয়।

এর মধ্যে ৪জন হলেন সিন্ডিকেট সদস্য ও ৬ জন হলেন একাডেমিক কাউন্সিলের সদস্য। প্রজ্ঞাপনে বলা হয়েছে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় তাদের দুই বছরের জন্য উক্ত পদগুলিতে নিযুক্ত করা হল।

সিন্ডিকেট সদস্যগণ হলেন যথাক্রমে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালযের সাবেক উপাচার্য অধ্যাপক ডাঃ কনক কান্তি বড়ুয়া, এভার কেয়ার হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ও ল্যাব কো-অর্ডিনেটর ব্রিগেডিয়ার জেনারেল(অবঃ) অধ্যাপক ডাঃ স ম মাহবুবুল আলম, ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ রাজশাহী ও রংপুরের অধ্যাক্ষদ্বয়।

এদিকে রাজশাহী, নীলফামারী ,নওগাঁ,রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষগণসহ নতুন একাডেমিক কাউন্সিল সদস্যরা হলেন যথাক্রমে প্রধানমন্ত্রীর ব্যাক্তিগত চিকিৎসক এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালযের মেডিসিন অনুষদের সাবেক ডিন ডাঃ এবিএম আব্দুল্লাহ এবং অধ্যাপক ডাঃ এস কে আখতার আহমেদ।

এদিকে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালযের উপাচার্য ডা. এ জেড এম মোস্তাক হোসেন নতুন সদস্যগনকে অভিনন্দন জানানোর পাশাপাশি নতুন সিন্ডিকেট ও একাডেমিক কাউন্সিল সদস্য অনুমোদন দেয়ায় রাষ্ট্রপতি ও রামেবির চ্যান্সেলরকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

সম্পাদনায়: হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles