সর্বশেষ

43.7 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

পদ্মা সেতুতে দূর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

টপ নিউজ ডেস্কঃ যান চলাচলের প্রথম দিনেই পদ্মা সেতুতে মোটরসাইকেল আরোহী দুইজনের মৃত্যু হয়েছে। দূর্ঘটনায় নিহতরা হলেন- মোঃ আলমগীর (২৫) ও মোঃ ফজলু (২৪)। জানা যায়,গত রোববার (২৬ জুন) রাতে সেতুর ২৭ ও ২৮ নম্বর পিলারের মাঝখানে এ দুর্ঘটনা ঘটে। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ১০টায় চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন।

এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, মারাত্মক আহত হয়ে দুজন মোটরসাইকেল আরোহী সেতুর ওপর পড়ে আছেন। আহতদের পাশে রক্ত দেখা যায়। এ সময় তাদের প্রথমে স্থানীয় এক হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং সেখান থেকে তাদেরঢাকা মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয় এবং সেখানেই তাদের মৃত্যু হয়। তাদের বন্ধু জয়দেব জানান, ঘুরতে আসা সবাই ঢাকার নবাবগঞ্জে থাকেন।নিহত মোটরসাইকেল মেকানিক আলমগীর নবাবগঞ্জের সমসাবাদ এলাকার বাসিন্দা এবং অপর জন নিহত বিদেশ ফেরত ফজলু হরিশকুল এলাকায় থাকেন।

জয়দেব আরও জানান, পদ্মা সেতু খুলে দেয়ায় আজ তারা তিনটি মোটরসাইকেলে ৬ বন্ধু সেতুতে ঘুরতে যান। তারা দুটি মোটরসাইকেল নিয়ে আগে চলে যান। আর তাদের পেছনের মোটরসাইকেলে ছিলেন ওই ২ জন। কিছুক্ষণ পর এ দুর্ঘটনার খবর পান তারা। দ্রুত ঘটনাস্থলে গিয়ে তারা পিকআপ ভ্যানে আহত দুই বন্ধুকে নিয়ে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। তবে তাদের আর বাঁচানো সম্ভব হয়নি। এদিকে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান,, মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

সম্পাদনায়ঃ শাহাদাত হোসাইন

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles