সর্বশেষ

44.1 C
Rajshahi
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

প্রতিমন্ত্রী নসরুল হামিদের আশা,১৫ জানুয়ারির মধ্যে নতুন মন্ত্রিসভার শপথ

টপ নিউজ ডেস্ক: বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ আশা করছেন ১৫ জানুয়ারির মধ্যে নতুন মন্ত্রিসভার শপথ হবে। আজ সোমবার জাতীয় সংসদ নির্বাচনের পরদিন সচিবালয়ে এলে প্রতিমন্ত্রী সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন। অবশ্য তিনি উল্লেখ করেন শপথের সুনির্দিষ্ট তারিখ জানেন না বলেও।

গতকাল রোববার অনুষ্ঠিত নির্বাচন খুবই সুষ্ঠু ও শান্তিপূর্ণ হয়েছে উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, নির্বাচন কমিশনের ওপর বিভিন্ন রাজনৈতিক বিষয় ও সন্ত্রাসী কার্যকলাপের কারণে প্রচণ্ড চাপ ছিল। কিন্তু নির্বাচন কমিশন খুবই পেশাদারত্বভাবে পরিচালনা করেন নির্বাচনটি। প্রতিমন্ত্রী নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানান মাঠপর্যায়ে শান্তি-শৃঙ্খলা বজায় রেখে কড়াকড়িভাবে নির্বাচন পরিচালনা করায়।

প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিদ্যমান পরিস্থিতিতে ৪০ শতাংশের মতো ভোট পড়াকে সন্তোষজনক বলে মনে করেন।গতকাল রোববার অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ টানা চতুর্থবারের মতো নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে সরকার গঠন করতে যাচ্ছে। ২৯৯টি আসনের মধ্যে এখন পর্যন্ত বেসরকারি ফলাফল পাওয়া গেছে ২৯৮টি আসনের। এর মধ্যে আওয়ামী লীগ ২২২ টিতে জয় পেয়েছে।

সম্পাদনায়: তৌহিদ হাসান

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles