সর্বশেষ

43.9 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

প্রথম বাংলাদেশি হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত

টপ নিউজ ডেস্ক: আইসিসি জানিয়েছে প্রথম বাংলাদেশি আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে জায়গা পেলেন শরফুদ্দৌলা ইবনে শহিদ সৈকত। আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য। বিজ্ঞপ্তিতে জানানো হয়, আইসিসির বার্ষিক পর্যবেক্ষণ ও নির্বাচন প্রক্রিয়ার অংশ হিসেবে সিদ্ধান্ত নেওয়া হয়েছে সৈকতকে আন্তর্জাতিক আম্পায়ার প্যানেল থেকে এলিট প্যানেলে উন্নীত করার।

আইসিসির জেনারেল ম্যানেজার-ক্রিকেট ওয়াসিম খান, সাবেক খেলোয়াড় ও ধারাভাষ্যকার সঞ্জয় মাঞ্জরেকার, নিউজিল্যান্ডের সাবেক আম্পায়ার টনি হিল এবং কনসালট্যান্ট অফিসিয়েটিং এক্সপার্ট মাইক রিলেকে নিয়ে গঠিত সিলেকশন প্যানেল যাচাই-বাছাইয়ের পর শরফুদ্দৌলাকে এলিট প্যানেলে অন্তর্ভুক্ত করার সুপারিশ করেন ইন্টারন্যাশনাল প্যানেল থেকে।

সৈকত দেশের প্রথম আম্পায়ার হিসেবে এলিট প্যানেলে জায়গা পাওয়ায় বেশ উচ্ছ্বসিত। আইসিসিকে দেওয়া তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি বলেন, ‘আমার জন্য বিশেষ আমার দেশের প্রথম আম্পায়ার হিসেবে এই প্যানেলে আসতে পারাটা। চেষ্টা করব তার প্রতিদান দেওয়ার আমার ওপর যে আস্থা রাখা হয়েছে। আমি অভিজ্ঞতা অর্জন করেছি কয়েক বছর ধরে এবং প্রস্তুত আছি সামনে দিনের চ্যালেঞ্জ নিতে।’

সম্পাদনায়: তৌহিদ হাসান

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles