সর্বশেষ

44.1 C
Rajshahi
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

প্রধানমন্ত্রী পাঁচ বছর পর যাচ্ছেন শ্বশুরবাড়ি

টপ নিউজ ডেস্ক: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাচ্ছেন শ্বশুরবাড়ি রংপুরের পীরগঞ্জে। তিনি নির্বাচনের প্রচারণায় অংশ হিসেবে আগামী ২৬ ডিসেম্বর রংপুরের তারাগঞ্জ ও পীরগঞ্জ উপজেলায় দুটি নির্বাচনী সভায় বক্তব্য দেবেন।

এ বিষয়ে রংপুর জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য জিন্নাত হোসেন লাভলু গণমাধ্যমকে জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকালে বিমানযোগে সৈয়দপুর আসবেন। পরে সড়কপথে তিনি রংপুরের তারাগঞ্জ উপজেলায় রংপুর-২ আসনের নৌকার প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউকের নির্বাচনী পথসভায় বক্তব্য দেবেন।

এরপর তিনি সড়কপথে রওনা দেবেন পীরগঞ্জের ফতেহপুর জয় সদনের উদ্দেশ্যে। ফতেহপুর জয়সদনে শ্বশুরবাড়ি পৌঁছে তিনি আন্তর্জাতিক খ্যাতনামা পরমাণু ও পদার্থ বিজ্ঞানী স্বামী প্রয়াত ড. এম এ ওয়াজেদ মিয়ার কবর জিয়ারত করবেন এবং কুশল বিনিময় করবেন পরিবারের সদস্যদের সঙ্গে। পরে  দুপুরের খাবার খাবেন জয়সদনে।

এরপর বিশ্রাম নেবেন প্রধানমন্ত্রী এবং পরে বিকেলে তিনি পীরগঞ্জ সরকারি উচ্চবিদ্যালয় মাঠে রংপুর-৬ আসনে নৌকার প্রার্থী ড. শিরীন শারমিন চৌধুরীর নির্বাচনী সভায় বক্তব্য দেবেন। এরপর তিনি সড়কপথে সৈয়দপুর হয়ে  ঢাকায় ফিরবেন বিমানে।

সম্পাদনায়: তৌহিদ হাসান

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles