সর্বশেষ

29.4 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

ফ্লাইট নভোএয়ার চালু আগামী ১৭ নভেম্বর থেকে

টপ নিউজ ডেস্কঃ রাজশাহী থেকে কক্সবাজার রুটে আগামী ১৭ নভেম্বর থেকে সরাসরি ফ্লাইট নভোএয়ার চালু করবে । এ উপলক্ষ্যে নভোএয়ার আগামী ১৭ নভেম্বর, বৃহস্পতিবার সকাল ১০টায় শাহ মখদুম বিমানবন্দরে আয়োজন করেছে উদ্বোধীন অনুষ্ঠানের ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সদয় অনুমতি জ্ঞাপন করেছেন উপস্থিত থাকতে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

মঙ্গলবার সন্ধ্যায় নগর ভবনে রাজশাহী-কক্সবাজার রুটে সরাসরি ফ্লাইট চালুর উদ্বোধনী অনুষ্ঠানের আমন্ত্রণপত্র রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের হাতে নভোএয়ার এর রাজশাহীর সেলস ইনচার্জ মানিক কৃষ্ণ চক্রবর্তী ও এয়ারপোর্ট অপারেশন ইনচার্জ আসাদুজ্জামান শাওন তুলে দেন । এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী চেম্বার অব কর্মাস ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু ।

উল্লেখ্য, গত ২৬ অক্টোবর নগর ভবনে নভোএয়ারের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও রাজশাহী চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রির সাথেরাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের এক সভায় রাজশাহী-কক্সবাজার রুটে সিদ্ধান্ত নেওয়া হয় নভোএয়ারের ফ্লাইট চালুর । এর মাধ্যমে পূরণ হয় রাজশাহীবাসীর দীর্ঘদিনের প্রত্যাশা ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles