সর্বশেষ

32.3 C
Rajshahi
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

বস্ত্র ও কুটির শিল্প মেলা সমাপনী ও পুরস্কার বিতরণী

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীর গ্রিন প্লাজায় এক মাসব্যাপী চলমান বস্ত্র ও কুটির শিল্প মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হলো আজ শনিবার (১৬ ডিসেম্বর)।

রাজশাহী উইমেন এন্টারপ্রেনার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি মোসাঃ আঞ্জুমান আরা পারভীন লিপির সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন রাজশাহীর বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেশম শিল্প মালিক সমিতির সভাপতি মো: লিয়াকত আলী, রাজশাহী উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি রোজিটি নাজনীন, আল আকসা ডেভেলার্স প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান ও দৈনিক আমাদের রাজশাহীর সম্পাদক মোঃ আফজাল হোসেন প্রমুখ।

বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর বলেন, আপনি যত সহজ করতে পারবেন ব্যবসা বাণিজ্য আয় তত বাড়বে।…স্মার্ট বাংলাদেশের প্রথম স্মার্ট সিটি হবে রাজশাহী আর সেখানে এগিয়ে থাকবে নারীরা।

অনুষ্ঠানের শেষে মেলার বিজয়ী স্টল অধিকারীদের পুরষ্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালন করেন বাংলাদেশ বেতারের উপস্থাপক শিরাজী ফেরদৌস ইমন ও ধুমকেতু নিউজের উপস্থাপক জান্নাতুল মাওয়া।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles