সর্বশেষ

29.4 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

বিশৃঙ্খলা সৃষ্টির পাইতারা করছে, সজাগ থাকতে হবে-খাদ্যমন্ত্রী

নওগাঁ প্রতিনিধিঃ সকল ধর্মই কল্যাণের কথা বলে অহিংসার বাণী প্রচার করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসা¤প্রদায়িক চেতনার বাংলাদেশ গড়তে নিরলস কাজ করে চলেছেন বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি। শনিবার দুপুরে নওগাঁর কালিতলায় শ্রী শ্রী বুড়া মাতার পূজা মন্ডপ প্রাঙ্গণে জন্মাষ্টমী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অসাম্প্রদায়িক চেতনার দল বাংলাদেশ আওয়ামীলীগ রাষ্ট্র ক্ষমতায় আছে বলেই উৎসব মুখর পরিবেশে দূর্গাৎসব পালন করতে পারি উলে­খ করে তিনি বলেন, সুযোগ সন্ধানী মহল বিশৃঙ্খলা সৃষ্টির পাইতারা করছে সবাইকে সজাগ থাকতে হবে। সাধন চন্দ্র মজুমদার বলেন, মহান স্বাধীনতা সংগ্রামে হিন্দু, মুসলমান, বৌদ্ধ খ্রিষ্টান সকলের প্রচেষ্টায় দেশ স্বাধীন হয়। জাতির পিতাকে ১৫ আগস্ট নৃশংসভাবে হত্যার মাধ্যমে অসাম্প্রদায়ীক চেতনাকেও হত্যা করা হয়েছিল। সাম্প্রদায়ীক বীজ বপন করা হয়েছিল।

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে আবারও অসাম্প্রদায়িক চেতনা প্রতিষ্ঠিত হয়েছে বলে উলে­খ করেন তিনি। স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক উত্তম কুমার রায় এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন নওগাঁ সদর আসনের সাংসদ ব্যারিস্টার নিজাম উদ্দীন জলিল জন, পুলিশ সুপার রাশিদুল হক, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ নওগাঁ শাখার সভাপতি নির্মল কৃষ্ণ সাহা, সাধারণ সম্পাদক বিভাস কুমার মজুমদার ও হিন্দু ধর্ম কল্যাণ ট্রাষ্টের সদস্য তপন কুমার সেন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles