সর্বশেষ

39.7 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

বি.এন.পি জামাতের অপরাজনীতির প্রতিবাদে তানোরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

তানোর রাজশাহী প্রতিনিধি: দেশব্যাপী বি.এন.পি জামাতের অপরাজনীতি সন্ত্রাস, ও নৈরাজ্যের প্রতিবাদে তানোর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত।



চলতি মাসের ১২ ফেব্রুয়ারি বিকালে কালিগঞ্জ  হাটের বিভিন্ন ফটকে প্রতিবাদ মিছিল পরে হাট চত্বরে তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাঈনুল ইসলাম সপনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী কৃষক লীগের সাধারণ সম্পাদক আবু বাক্কার ও সৈনিক লীগের সাধারণ সম্পাদক বদিউজ্জামান নয়নের সঞ্চালনায় শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদিব সরকার তার বক্তব্যে তিনি বলেন,বাংলাদেশ যখন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি শক্তিশালী অবস্থানের দিকে অগ্রসর হচ্ছে ঠিক তখনই একটি কুচক্রী মহলের তা সহ্য হচ্ছে না। তারা বিভিন্ন ভাবে ষড়যন্ত্র অব্যাহত রেখেছেন। এসময় তিনি বর্তমান সরকার ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর হাতকে আরো শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,তানোর উপজেলা আওয়ামী মহিলা লীগের সভানেত্রী সনিয়া সরদার। তানোর উপজেলা আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম। বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক আওয়ামী লীগ নেতা আবুল বাশার সুজন। তালন্দ ইউপি আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান নাজিমুদ্দিন বাবু। মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমির হোসেন আমিন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জিল্লুর রহমান। উপজেলা আওয়ামী লীগের সদস্য আবু সাইদ। উপজেল আওয়ামী লীগ সদস্য আসলাম মাষ্টার। তানোর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব রামিল হাসান সুইট সহ উপজেলা আওয়ামীলীগ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্পাদনায় : হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles