সর্বশেষ

39.3 C
Rajshahi
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

মহান বিজয় দিবস উপলক্ষে রাজশাহীতে উপলক্ষে কুচকাওয়াজ ও পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক: মহান বিজয় দিবস উপলক্ষে রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে বর্ণাঢ্য কুজকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শনের আয়োজন করা হয়। আজ শনিবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পতাকা উত্তোলন শেষে ফেস্টুন উড়ানো ও শান্তির প্রতিক ‘পায়রা’ অবমুক্ত করে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

জেলা প্রশাসক শামীম আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের সম্মানিত ডিআইজি জনাব মোঃ আনিসুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)।

প্রধান অতিথির বক্তব্যে বিভাগীয় কমিশনার দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর বলেন, স্বাধীনতাকে অর্থবহ করতে সকল বিভেদ ভুলে আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন, নির্বাচনটি জাতির জন্য গুরুত্বপূর্ণ। আপনাদের অংশগ্রহণই পারে গণতন্ত্রকে একশভাগ অর্থবহ করতে।

এরপর অতিথিরা সম্মিলিত কুচকাওয়াজ পরিদর্শন ও পতাকামঞ্চ থেকে সালাম গ্রহণ করেন। কুচকাওয়াজ শেষে রাজশাহীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান শারীরিক কসরত ডিসপ্লে প্রদর্শন করে। প্রদর্শন শেষে বিভিন্ন ইভেন্টে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সম্পাদনায়: হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles