সর্বশেষ

29.1 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

মায়ের শেষকৃত্যের কাজ শেষেই পালন করেন প্রধানমন্ত্রীর কর্তব্য নরেন্দ্র মোদি

টপ নিউজ ডেস্কঃ কলকাতা সফরে গিয়ে শুক্রবার (৩০ ডিসেম্বর) ৭৮ হাজার কোটি টাকার প্রকল্পের উদ্বোধন এবং কথা ছিল শিলান্যাসের ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। কিন্তু সেই সফরে আসার কয়েক ঘণ্টা আগেই তার মায়ের মৃত্যুর সংবাদ পান । তারপরই মায়ের শেষকৃত্যে যোগ দিতে তিনি আহমেদাবাদে চলে যান ।

আকস্মিক এই ঘটনায় কলকাতা সফর বাতিল করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তবে প্রধানমন্ত্রীর দপ্তর থেকে জানানো হয়, ‘আজ পশ্চিমবঙ্গে যে অনুষ্ঠান আছে, তাতে যোগ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে ।

এ সময় একাধিক গুরুত্বপূর্ণ প্রকল্পের (হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেস, জোকা-তারাতলা মেট্রো) উদ্বোধন করবেন তিনি। এছাড়া জাতীয় গঙ্গা পরিষদের বৈঠকেও যোগ দেবেন মোদি।’

এরপরেই মায়ের অন্ত্যোষ্টিক্রিয়া করতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি গান্ধীনগরের মুক্তিধামে পৌঁছান। শেষবারের মতো মাকে শ্রদ্ধা জানান, করেন তার শেষকৃত্যের কাজও। এরপরেই গান্ধীনগরের শ্মশানে মায়ের নশ্বর দেহ পঞ্চভূতে মিশে যেতেই সন্তানের কাজ শেষ করে প্রধানমন্ত্রীর কর্তব্য করতে রাজভবনের দিকে এগিয়ে যান মোদি। রাজভবন থেকেই পশ্চিমবঙ্গে তার নির্ধারিত সূচি অনুযায়ী ফ্ল্যাগ অফ করেন বন্দে ভারত এক্সপ্রেসের এবং অন্যান্য কর্মসূচির।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles